সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক, ধরা খেলেন শিক্ষিকা

ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক, ধরা খেলেন শিক্ষিকা

আন্তর্জাতিক ডেস্ক
১৫ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তোলার অভিযোগ উঠেছে এক শিক্ষিকার বিরুদ্ধে। এ কারণে ওই শিক্ষিকাকে কারাদণ্ড দিয়েছে ব্রিটেনের একটি আদালত।

৪৩ বছর বয়সী এবং বিবাহিতা ওই শিক্ষিকা ছাত্রকে নিয়ে হোটেলরুমে উঠার পরিকল্পনা করেন এবং এজন্য বুকিংও দিয়েছিলেন। এ অভিযোগে তাকে দু’বছরের জেল দিয়েছে লিভারপুল ক্রাউন কোর্ট।

লিডিয়া বেটি মিলিগ্যান (৪৩) নামের ওই নারী সহকারী শিক্ষিকা। তার বিরুদ্ধে আদালতে শুনানিতে বলা হয়েছে, তিনি ১৫ বছর বয়সী ওই ছাত্রের সঙ্গে সাক্ষাতের পর তাকে অন্যদের থেকে আলাদা করে ফেলা শুরু করেন। তারপর তাকে যৌনতায় উদ্বুদ্ধ করেন। শেষে হোটেল বুকিং দেওয়ার কথা স্বীকার করেছেন তিনি।

তবে আদালতে ওই ছাত্রকে বিভিন্ন বিষয়ে সাহায্য করতে চেয়েছিলেন দাবি করে যৌনতার অভিযোগ অস্বীকার করেছেন মিলিগ্যান। শিশুদের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তোলার কোনোই আগ্রহ তার নেই বলেও দাবি করেছেন। তবে লিভারপুল ক্রাউন কোর্টের এক জুরি শুনানির এক ঘণ্টার মধ্যে তাকে অভিযুক্ত করেন।

দু’সন্তানের মা মিলিগ্যানের বিরুদ্ধে কারাদণ্ডের ঘোষণা দিয়ে বিচারক গ্যারি উডহল বলেন, ওই শিশুর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিলেন তিনি। জুরিদের শুনানিতে ওই বালককে পাঠানো এসএমএস পড়ে শোনানো হয়। তাতে ওই বালককে তিনি লিখেছেন, সে খুবই বিস্ময়কর।

তিনি আরও লিখেছেন, তিনি খেতে পারেননি। ঘুমাতে পারেননি। এছাড়া তিনি এসএমএসে চুম্বনের ইমোজি ব্যবহার করেছেন। আর শেষে ব্যবহার করেছেন ইংরেজি শব্দ ‘বেবিস’। এছাড়া বেটি-মিলিগ্যানের এক বন্ধু তাকে মিসেস রবিনসন হিসেবে আখ্যায়িত করেছেন।

ছাত্র-শিক্ষিকার সম্পর্কের এই বিষয়টি প্রথম একজন সহকর্মীর নজরে আসে। এ সময় ১৫ বছর বয়সী ওই বালকের বিষয়ে অতিমাত্রায় মনোযোগ দিচ্ছিলেন শিক্ষিকা মিলিগ্যান। এ ছাড়া ঘনিষ্ঠ হয়ে উঠার চেষ্টা করছিলেন। শিক্ষাজীবনে রয়েছে ২৫ বছরের অভিজ্ঞতা। এক পর্যায়ে ওই বালককে অঙ্কনে তিনি বোনাস নম্বর দেন।

পরে বিষয়টি ছড়িয়ে পড়লে স্কুল থেকে সাময়িক বরখাস্ত করা হয় বেটি মিলিগ্যানকে। খবর দেয়া হয় পুলিশে। আদালতের শুনানিতে বলা হয়েছে, বেটি মিলিগ্যানের চরম অনৈতিক আচরণে অন্যরা ক্ষতিগ্রস্ত হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মার্কিন সেনাবাহিনীতে বাংলাদেশি আফিয়া

অনলাইন ডেস্ক বিশ্বব্যাপী পুরুষের সাথে সমান তালে এগিয়ে চলছে নারীরা। অবদান রাখছে ...