সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / লক্ষ্মীপুরের রায়পুরে চোরাই মোটরসাইকেল সহ দুই মোটরসাইকেল চোর গ্রেফতার ভিডিত্তসহ

লক্ষ্মীপুরের রায়পুরে চোরাই মোটরসাইকেল সহ দুই মোটরসাইকেল চোর গ্রেফতার ভিডিত্তসহ

নূরুল আমিন ভূঁইয়া (দুলাল), জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর ॥
লক্ষ্মীপুরের রায়পুর থানা পুলিশ মোটরসাইকেল চোর সিন্ডিকেটের মির্জা মুরাদ হাওলাদার (২৪) ও মোঃ তুহিন (১৮) নামক দুই সদস্যকে আটক করেছে। পরে তাদের দেয় তথ্যমতে ফেনী জেলার দাগনভূঁইঞা থানাধীন দাগনভূঁইঞা বাজার হতে চোরাইকৃত দুইটি মোটরসাইকেল উদ্ধার করে রায়পুর থানা পুলিশ। আটককৃতরা হলেন, লক্ষ্মীপুর সদর থানাস্থ ৩নং দালালবাজার ইউনিয়নের খন্দকারপুর গ্রামের সুজা মিয়া হাওলাদার বাড়ির বাহার হাওলাদারের ছেলে মির্জা মুরাদ হাওলাদার ও রায়পুর উপজেলার ৪নং সোনাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ রাখালিয়া গ্রামের চৌকিদার বাড়ির বোরহান উদ্দিনের ছেলে মোঃ তুহিন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া’র জানান, গত ২ সেপ্টেম্বর রাত্রীবেলায় রায়পুর থানাধীন ৪নং সোনাপুর ইউপির রাখালিয়া বাজারের পশ্চিম পাশর্^স্থ জনৈক শাহ আলম এর একতলা বিল্ডিং হতে রাখালিয়া বাজারস্থ “আশা” এনজিও সংস্থার লোন অফিসার এবং “ব্রাক” এনজিও সংস্থার লোন অফিসারদের ২টি মোটরসাইকেল চুরির ঘটনায় বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে রায়পুর থানার মামলা নং-০৭(৯)১৯, ধারা-৪৫৭/৩৮০ দঃ বিঃ রুজু করা হয়।

পরবর্তীতে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রকে গ্রেফতারের নিমিত্তে রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া’র নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ফেনী জেলার দাগনভূঁইঞা থানাধীন দাগনভূঁইঞা বাজার হতে গতকাল (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য মির্জা মুরাদ হাওলাদার ও মোঃ তুহিনকে গ্রেফতার করে রায়পুর থানা পুলিশ। পরে আসামীদের দেয় তথ্যমতে চোরাইকৃত মোটরসাইকেল দুইটি উদ্ধার করা হয়। আজ দুপুরে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে রায়পুর থানা পুলিশ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার

মোঃসাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন সরবানহুদা গ্রাম থেকে সাড়ে ১৫ কেজি ...