সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / সুন্দর মনের আলোকিত মানুষ হয়ে গড়ে ওঠার জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে.অ্যাড.নুরুল আমিন রুহুল এমপি

সুন্দর মনের আলোকিত মানুষ হয়ে গড়ে ওঠার জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে.অ্যাড.নুরুল আমিন রুহুল এমপি

খান মোহাম্মদ কামাল ঃ
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নূরুল আমিন রুহুল বলেছেন, সুস্থ দেহের জন্য প্রযোজন শরীর চর্চা ও খেলাধুলা। আর সুস্থ দেহে বসবাস করে সুন্দর মন। কাজেই সুন্দর মনের আলোকিত মানুষ হয়ে গড়ে ওঠার জন্য ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি শরীর চর্চা ও খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়াড় বের করে আনার উদ্দেশ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুধর্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন। এ টুর্নামেন্ট থেকে সারা দেশ থেকে খেলোয়াড় বেরিয়ে আসবে। এতে তারা জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে খেলার সুযোগ পাবে। আমি এ টুর্নামেন্টের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলা পরিষদ (ঘনিয়ারপাড়) মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুধর্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অ্যাড. নূরুল আমিন রুহুল এমপি আরও বলেন,খেলায় হার-জিত থাকবেই। একদল হারবে এক জিতবে এটাই স্বাভাবিক। আমি বিজয়ী ও পরাজিত উভয় দলের খেলোয়াড়দের অভিনন্দন জানাই।

খেলাধূলা শরীর গঠনের অন্যতম একটি মাধ্যম। খেলাধূলা করলে শরীর-মন দুইটাই ভালো থাকে। লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলায় যুক্ত থাকলে কোন ছেলে বাজে আড্ডায় এবং মাদকাসক্ত হবে না। আজকের এই তরুন ও যুবকরাই আগামী দিনের ভবিষ্যত। তাই কোনভাবে যেন মাদক দ্রব্য তোমাদের আক্রান্ত করতে না পারে সেদিকে সজাগ থাকবে। এবং অভিভাবকরাও আপনারা আপনাদের সন্তানদের প্রতি খেয়াল রাখবেন।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসসার শারমিন আক্তারের সসভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) শুভাশিস ঘোষ, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেসন খান সুফল, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক সকমান্ডার মোঃ মোজাম্মেল হক, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান,জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, শাহবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রতন ফরাজী, চাঁদপুর জেলা যুবলীগের সদস্য শাখওয়াত হোসেন গাজী, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির,সহ-সসভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেন,মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, মতলব উত্তর উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ উপজেলা যুবলীগের সদসস্য কাজী হাবিবুর রহমান, এডভোকেট সেলিম মিয়া, জহিরুল ইসলাম চৌধুরী,ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ ওমর খান, মোঃ শাহাদাত হোসেন খান, প্রমূখ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁও ছিট চিলারং তরুণসমাজ আয়োজিত বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও সদর প্রতিনিধি আজ ১৩ সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকাল ...