সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / ফাঁসির আসামির স্ত্রী ইয়াবাসহ আটক

ফাঁসির আসামির স্ত্রী ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক
বরিশালে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ হাসিনা বেগম এবং মনির মাঝিকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে সাড়ে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে রোববার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃত হাসিনা ওই গ্রামের মাদক সম্রাট ও হত্যা মামলার ফাঁসিরদণ্ড প্রাপ্ত আসামি নান্নু মৃধার দ্বিতীয় স্ত্রী এবং মনির মাঝী উপজেলার কটকস্থল গ্রামের মজিবর রহমান ওরফে ইঙ্গুল মাঝির ছেলে।

মাদক মামলার বাদী র‌্যাবের ডিএডি আল মামুন সিকদার জানান, বরিশাল র‌্যাব-৮ শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে কটকস্থল গ্রামে বার্থী ইউনিয়ন পরিষদের সম্মুখে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রেতা মনির মাঝিকে আটক করে। তার নিকট ১৪৫ পিস ইয়াবা উদ্ধার করে জিজ্ঞাসাবাদ শেষে গভীর রাতে গৌরনদী থানায় সোপর্দ করে।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে বেজগাতি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মাদক সম্রাট ও হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নান্নু মৃধার বসত ঘরের সম্মুখ থেকে ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তার স্ত্রী হাসিনাকে আটক করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ শেষে ওই দিন রাতে থানার এসআই আসাদুজ্জামান খান বাদি হয়ে মামলা দায়ের করেন।

ওসি আরো জানান, র‌্যাব ও পুলিশের দায়েরকৃত মামলায় আটককৃতদের গ্রেপ্তর দেখিয়ে রোববার বিকেলে আদালতে নেওয়া হলে স্ব-স্ব আদালতের বিচারক তাদের কারাগারে প্রেরণ করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার

মোঃসাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন সরবানহুদা গ্রাম থেকে সাড়ে ১৫ কেজি ...