সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / রায়পুরে ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে তুলে নিয়ে গনধর্ষণ,আটক ১

রায়পুরে ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে তুলে নিয়ে গনধর্ষণ,আটক ১

নুরুল আমিন ভূঁইয়া দুলাল    লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুরে মামার বাড়ী যাওয়ার পথে রায়পুর এস এম অজিজিয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে তিন দিন আটক রেখে দলবেধে গন ধর্ষণের অভিযোগ উঠেছে তিন বখাটের বিরুদ্ধে। রবিবার বিকেলে স্থানীয়দের সহযোগীতায় গণধর্ষনের শিকার শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ।
এর আগে শুক্রবার সন্ধায় রায়পুরের মেঘনা বাজার এলাকায় উক্ত শিক্ষার্থী মামার বাড়ি যাওয়ার পথে তাকে তুলে নিয়ে যায় চর ইন্দুরিয়া এলাকার রাজিব, রাকিব ও হৃদয়সহ তিন বখাটে যুবক।
পরে তারা চর ইন্দুরিয়া মেঘনা বাজার এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে দলবেধে গনধর্ষণ করে।
গণধর্ষনে শিকার নির্যাতিত শিক্ষার্থী অচেতন হয়ে পড়লে ধর্ষনকারীরা শিক্ষার্থীকে বেধে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে হাত পা বাধা অবস্থায় দেখতে পেয়ে পরিচয় নিশ্চিত হয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে শিক্ষার্থীকে উদ্ধার করে শারিরীক পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠায়।
রায়পুর থানার (ওসি) মো.তোতা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় প্রধান আসামী রাজিবকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার

মোঃসাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন সরবানহুদা গ্রাম থেকে সাড়ে ১৫ কেজি ...