সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / প্রিয়াঙ্কা চোপড়ার সাথে খোলামেলা জায়রা ভাইরাল!

প্রিয়াঙ্কা চোপড়ার সাথে খোলামেলা জায়রা ভাইরাল!

বিনোদন প্রতিবেদক
বলিউড অভিনেতা আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন জায়রা ওয়াসিম। এদিকে বেশকিছু দিন আগে নিজের ইন্সটাগ্রামে এক পোস্ট দিয়ে নিজেকে সিনেমা জগত থেকে সরিয়ে নেওয়ার ঘোষণা দিয়ে চলতি বছরের জুন মাসে অভিনয় জগতকে বিদায় জানিয়েছিলেন দঙ্গল খ্যাত এই অভিনেত্রী।

ধর্মীয় দোহাই দিয়ে অভিনয় থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। নিজের ধর্মচারণের জন্য তার ঈমানের ক্ষতি হচ্ছে বলে জানান তিনি। এমন বিস্ফোরক মন্তব্য করে নিজের অভিনয় ক্যারিয়ারে ইতি টানার সিদ্ধান্ত নিয়ে লম্বা স্ট্যাটাস দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে দু’মাস পার না পার হতেই তাকে দেখা গিয়েছে টরোন্টোর চলচ্চিত্র উৎসবে। সেখানে তাকে দেখে হতবাক নেটিজেনরা। আগামী ১৩ সেপ্টেম্বর টরোন্টো ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির। আর সেই উপলক্ষে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে পোজ দিতে দেখা গেছে।

তার এই খোলামেলা পোশাকে হাজির হওয়া নিয়ে ক্ষুব্দ নেটিজেনরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচিত হচ্ছেন জায়রা। অনেকেই মন্তব্য করছেন, দিন কয়েক আগে বিদায় নেওয়া এই অভিনেত্রীর বিদায় জানানোটা ছিল আলোচনায় আসার। অনেকে আবার তাকে ‘ড্রামেবাজ’ আখ্যা দিয়েছেন। আবার কেউ কেউ জায়রার বলিউড ত্যাগ করা দেখছেন ‘পাবলিসিটি স্টান্ট’ হিসেবেই।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুর সরকারি মহিলা কলেজে পয়লা ফালগুন উদ্যাপন

মানিক দাস ॥ রোববার বসন্ত উৎসব উদ্যাপন করেছে চাঁদপুর সরকারি মহিলা কলেজ ...