সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ‘রবিবার’ এ দেখা হচ্ছে জয়া ও প্রসেনজিতের

‘রবিবার’ এ দেখা হচ্ছে জয়া ও প্রসেনজিতের

বিনোদন প্রতিবেদক
নিজ দেশ ছাড়িয়ে ওপার বাংলায়ও জনপ্রিয়তা কুড়িয়েছেন জয় আহসান। অভিনয় গুণে হয়েছেন প্রশংসিত। আবারও কলকাতায় নতুন একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় এই নায়িকা।

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের নায়িকা হচ্ছেন জয়া, এটা পুরনো খবর। নতুন খবর হলো এই জুটির নতুন ছবি ‘রবিবার’ পরিচালনা করবেন অতনু ঘোষ।
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক অনুষ্ঠানের মাধ্যমে কলকাতায় সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার উন্মুক্ত করা হয়। সেই অনুষ্ঠানে জয়া-প্রসেনজিৎ সহ উপস্থিত ছিলেন সিনেমা সংশ্লিষ্ট অনেকেই।

জয়া আহসান জানান, বুম্বাদার সঙ্গে কাজ না করার জন্য আক্ষেপ ছিল। এবার আমরা একসঙ্গে কাজ করতে যাচ্ছি। কিছুটা টেনশনেও রয়েছি। তবে সিনেমাটি নিয়ে আমি দারুণ উচ্ছ্বসিত। আশা করি আমরা একটা ভালো সিনেমা করতে চলেছি।

অনুষ্ঠানে প্রসেনজিৎ জানান, আমার মনে হয় ভারতের ফিল্মে আরও একটা মাস্টারপিসের অপেক্ষায় থাকল। জয়ার সঙ্গে কাজ করার বহুদিনের ইচ্ছে ছিল। সেই ইচ্ছে পূরণ করে দিল অতনু।

সম্পর্কের গল্প নিয়ে আবেগ ও থ্রিলারের মিশ্রণ হবে ‘রবিবার’। ছবিতে প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়াকে দেখা যাবে সায়নী চরিত্রে।

আগামীকাল ১২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) থেকে সিনেমাটির শুটিং শুরু হতে চলেছে। ছবিটি প্রযোজনা করছে ইকো এন্টারটেইনমেন্ট।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুর সরকারি মহিলা কলেজে পয়লা ফালগুন উদ্যাপন

মানিক দাস ॥ রোববার বসন্ত উৎসব উদ্যাপন করেছে চাঁদপুর সরকারি মহিলা কলেজ ...