সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. মোঃ নুরুল আমিন রুহুলের শ্বাশুড়ি বেগম শামসুন্নাহার এর কুলখানি

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. মোঃ নুরুল আমিন রুহুলের শ্বাশুড়ি বেগম শামসুন্নাহার এর কুলখানি

খান মোহাম্মদ কামালাঃ
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. মোঃ নুরুল আমিন রুহুলের শ্বাশুড়ি বেগম শামসুন্নাহার এর কুলখানি ১৩ সেপ্টেম্বর) শুক্রবার তার নিজ গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুরে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে মরহুমার স্বামীর বাড়িতে অনুষ্ঠিত উক্ত কুলখানি অনুষ্ঠানে চাঁদপুরের এবং মতলব উত্তর-দক্ষিণ উপজেলার বিভিন্ন রাজনৈতিকি, সামাজিক, মুক্তিযোদ্ধা, সহ ভিন্ন শ্রেণী পেশার জন সাধারন অংশ গ্রহন করেন।
উল্লেখ্য চাঁদপুর-২ আসনের সংসদ আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুলের শ্বাশুড়ি গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৬ টায় ভারতের কলকাতার বিড়লা হাসপাতালে ইন্তেকাল করেন, । মৃত্যু কালে তাহার বয়স প্রায় ৬৩ বৎসর। মৃত্যুু কালে তিনি ২ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য গুন গ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

গত ১১ সেপ্টেম্বর মরহুমার লাশ দেশে এনে তার নিজ গ্রামের বাড়ি মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর ঈদগাহ ময়দানে জানাজা সম্পন্ন হবার পরে পারিবারিক কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়।
এদিকে চাঁদপুর-২ আসনের সংসদ আলহাজ্ব এ্যাড. মোঃ নুরুল আমিন রুহুলের শ্বাশুড়ির মৃত্যুতে মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকশন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

আত্রাইয়ে আগুনে ৫টি গোবাদি পশু পুড়ে ছাই

 মোঃ কাজী রহমান,আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর,আত্রাই উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের থাঐই পাড়া গ্ৰামের ...