সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / ছেংগারচর পৌরসভা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ছেংগারচর পৌরসভা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

যুবলীগে চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীদের ঠাঁই নেই…..উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুস
খান মোহাম্মদ কামালাঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এসময় তিনি বলেন, যুবলীগে চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীদের ঠাঁই নেই। যুবলীগের কেউ চাঁদাবাজী অথবা মাদকের সঙ্গে যুক্ত থাকলে বা সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে যুক্ত থাকলে আমাদের জানাবেন। আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নেব। ছেংগারচর পৌর যুবলীগ হবে দেশের মধ্যে মডেল ‘যুবলীগ’।

তিনি আরও বলেন, যুবলীগ মানুষের আস্থা হয়ে কাজ করবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাবে যুবলীগ। কোন রকম সন্ত্রাসী কার্যক্রম মাদক সেবী বা মাদক বিক্রেতাকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তার স্বপ্ন পূরণের যুবলীগ গড়তে কাজ করে যাবে এবং সারা দেশের একটি মডেল যুবলীগ হবে। এই নেতৃত্ব মানুষ পাশে থেকে আলোকিত মতলব উত্তর গড়বে অতীতের চেয়ে ছেংগারচর পৌর যুবলীগ হবে আরো শক্তিশালী।

মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ে মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী শরীফের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব আল মাহমুদ টিটু মোল্লা।

এ সময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, জেলা যুবলীগের সদস্য সাখওয়াত হোসেন গাজী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সরকার মুকুুল, প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ, তথ্য বিষয়ক সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিক, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন সরকার, সদস্য কাজী হাবিবুর রহমান, আল-আমীন, আশরাফুল আলম মিলন, ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সম্পাদক ও পৌরসভার সাবেক কমিশনার জামান সরকার, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান পৌর যুবলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য মাহবুব আলম বাবু, পৌর কাউন্সিলর আল-আমীন সরকার, মোঃ শাহনূর বেপারী, মোঃ আলমগীর হোসেন মোল্লা,শাহাদাত হোসেন খোকন ঢালী।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক রতন ফরাজী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এডভোকেট জসিম উদ্দিন, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ ওমর খান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য বোরহান উদ্দিন ডালিম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, সাবেক সদস্য নিয়াজ মোর্শেদ ছোটন গাজী’সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতলব উত্তরে নুরুল আমিন রুহুল এমপির জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান পালিত

নূর মোহাম্মদ খানঃ চাঁদপুর-২(মতলব- উত্তর/দক্ষিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল ...