সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / সাভার পৌর আওয়ামিলীগ নেতা আব্দুল মজিদকে গুলি করে হত্যা

সাভার পৌর আওয়ামিলীগ নেতা আব্দুল মজিদকে গুলি করে হত্যা

ঢাকা জেলা প্রতিনিধিঃ ঢাকার অদূরে সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে (৩৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় স্বপন নামের (২৪) এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে সাভারের কোর্টবাড়ি এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত আব্দুল মজিদ কোর্টবাড়ি এলাকার আব্দুল কাসেমের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১০টার দিকে আব্দুল মজিদ ও স্বপন নামের ওই যুবক কোর্টবাড়ি এলাকায় নিজ অফিস থেকে কোর্টবাড়ি এলাকায় বাড়িতে ফিরছিলেন। এসময় তারা একটি রাস্তার মধ্যে পৌছলে দুর্বৃত্তরা আব্দুল মজিদকে মাথায় অস্ত্র ঠেকিয়ে ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা আব্দুল মজিদ ও স্বপনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা আব্দুল মজিদকে মৃত ঘোষনা করেন। এদিকে গুলিবিদ্ধ স্বপনের চিকিৎসা চলছে হাসপাতালে। এঘটনায় হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে কোর্টবাড়ি এলাকায় সাবেক নেকেল মেম্বারের বাড়ি ঘর ভাঙচুর করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।
খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যার ঘটনায় হাসপাতালে ছুটে যান স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান। এদিকে তাকে কিকারনে দুর্বৃওরা গুলি করে হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।
হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ।
এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেশে কোন সন্ত্রাস দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ী থাকবে না: স্বরাষ্ট্র মন্ত্রী (ভিডিও)

আলমাস হোসেনঃ  দেশে সন্ত্রাস জঙ্গিবাদ ক্যাসিনো ও মাদক বিরোধী অভিযান চলবেই। দুর্নীতি ...