সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / ছেংগারচর পৌর যুবলীগের কমিটিকে স্বাগত জানাতে আনন্দ মিছিল

ছেংগারচর পৌর যুবলীগের কমিটিকে স্বাগত জানাতে আনন্দ মিছিল

খান মোহাম্মদ কামালঃ
মতলব উত্তর উপজেলা ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে মোঃ আবুল হোসেন ফরাজী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে মোঃ জামান সরকারকে মনোনীত করায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুলকে অভিনন্দন জানিয়ে উপজেলার ছেংগারচর পৌর যুবলীগের পক্ষ হতে আনন্দ মিছিল বের করা হয়।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মতলব উত্তরের ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবুল হোসেন ফরাজী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জামান সরকারের নেতৃত্বে ছেংগারচর বাজারে বিরাট এক আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে ছেংগারচর পৌর আ’লীগ ও এর সহযোগি সংগঠনের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

শেষে ছেংগারচরপৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবুল হোসেন ফরাজীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জামান সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর আ’লীগ নেতা আল-মাহমুদ টিটু মোল্লা,উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও নব-গঠিত পৌর যুবলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য মোঃ রেফায়েত উল্লাাহ দর্জি, সদস্য মোঃ আলমগীর হোসেন মোল্লা, মোঃ শাহনূর বেপারী, মোঃ আল-আমিন সরকার, মাহাবুব আলম বাবু, মোঃ ওমর খান, মোঃ শাহাদাত হোসেন খোকন ঢালী. পৌর আ’লীগের যুগ্ম-সসম্পাদক মোঃ রতন ফরাজী, আ’লীগ গোলাম হোসেন খান, পৌর যুবলীগের সহ-সভাপতি আমিনুল হক বেপারী, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলী নূর বেপারী,ছেংগারচর পৌর বনিক সমবায় সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইবনাল মঈন আহম্মেদ রিপন, যুবলীগ নেতা মোঃ আরিফ শিকদার. মোঃ মোতালেব রাঢ়ী, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ মজিবুর রহমান,ফয়েজ আগম্মেদ ফাঁকা, ইসমাইল হোসেন প্রধান, মোঃ শাহিন মাস্টার, কেরামত সরকার,মোঃ হাসান সরকার, আবু মুছা বেপারী,উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোর্শেদুল হক হিমেল, উপজেলা পরিবহন মোটরসাইকেল গ্যারেজ সমিতির সভাপতি আমিন মিয়াজী,প্রমূখ। এসময় ছেংগারচর পৌর আ’লীগ, যুবলীগ ও পৌর ছাত্রলীগের বিভিন্ন বিভিন্ন নেতা কর্মীরা উপসিস্থত ছিলেন। আনন্দ মিছিলটি শ্লোগান ধরেন,ছেংগারচর পৌর যুবলীগের ৮নং ওয়ার্ডের সভাপতি মোঃ আরিফ শিকদার ও শাহিন মাস্টার।

সাংগঠনিক নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহল এর নেতৃত্বে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জামান সরকারের ।

সোমবার (১৬ সেপ্টেম্বর) পৌর যুবলীগের আনন্দ মিছিল শেষে সমাবেশে তিনি এমন পরিকল্পনার কথা জানান।
জামান সরকার বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ বঙ্গবন্ধুর পুত্র প্রয়াত শেখ ফজলুল হক মনির হাতে গড়া সংগঠন। এ সংগঠনটি ছিলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় সংগঠন। আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করব। নেত্রী যে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন সেই কার্যক্রমকে এগিয়ে নিতে আমরা যুবলীগ পরিবার এক হযয়ে সব কর্মকা- পরিচালিত করব।

তিনি আরও বলেন,দলের দুর্দিনে সব পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। জামান সরকার আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশে^র দরবারে মাখা উচু করে দাড়িয়েছে। দেশ এখন উন্নয়নের মহসড়কে। দেশে উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে হলে দলকে আরো শক্তিশালী করতে হবে। উন্নয়নের ধারা অব্যহত রাখা, ষড়যন্ত্র প্রতিহত করা ও দলকে সুসংগঠিত করতে ছেংগারচর পৌর যুবলীগকে আরো শক্তিশালী সংগঠনে রুপান্তরিত করাই হবে আমাদের লক্ষ্য ও উদ্দেস্য।

উল্ল্যে গত শনিবার বিকালে মতলব উত্তর উপজেলা ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের আয়োজিত বর্ধিত সভায় পৌর আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশিল করার লক্ষ্যে সংগঠনকে তৃর্ণমূল পর্যায়ে শক্তিশালী করতে পৌরসভার ৯টি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের জন্য মোঃ আবুল হোসেসন ফরাজীকে ভারপ্রাপ্ত সভাপতি ও মোঃ জামান সরকারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- মতলব উত্তর উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মোঃ রেফায়েত উল্লাহ দর্জি, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক অ্যাড.মোহসিন মিয়া মানিক, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মোঃ জসিম উদ্দিন সরকার, উপেেজলাপ যুবলীগের সদস্য মোঃ আলমগীর হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সদস্য মোঃ আল-আমিন, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ শাহনূর বেপারী, ছেংগারচর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আল-আমিন সরকার, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সসভাপতি মাহাবুব আলম বাব, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ ওমর খান ও ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেসন খোকন ঢালী। এর আগে উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেনের সঞ্চালনায় ছেংগারচর পৌর যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির ও সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন এ কমিটি অনুমোদন করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতলব উত্তরে নুরুল আমিন রুহুল এমপির জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান পালিত

নূর মোহাম্মদ খানঃ চাঁদপুর-২(মতলব- উত্তর/দক্ষিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল ...