সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / স্বপ্নছায়া সামাজিক সংগঠন নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ আহ্বায়ক ইকবাল বেপারী, যুগ্ম আহ্বায়ক সোহেল রানা ও রবিন পাটওয়ারী
স্বপ্নছায়া সামাজিক সংগঠনের নবগঠিত কমিটির আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন বেপারী, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ সোহেল রানা ও জহিরুল ইসলাম রবিন পাটওয়ারীকে ফুলেল শুভেচ্ছা জানান।

স্বপ্নছায়া সামাজিক সংগঠন নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ আহ্বায়ক ইকবাল বেপারী, যুগ্ম আহ্বায়ক সোহেল রানা ও রবিন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার  : স্বপ্নছায়া সামাজিক সংগঠন নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ করেছে। সন্ধ্যায় বড়স্টেশন স্বপ্নছায়া সামজিক সংগঠনের কার্যালয়ে এই সংগঠনটির কার্যক্রম শুরু হয়েছে। চাঁদপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী মোঃ ইকবাল হোসেন বেপারীকে আহ্বায়ক, চাঁদপুর পৌর ছাত্রলীগের সভাপতি ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির পিও মোহাম্মদ সোহেল রানাকে যুগ্ম আহ্বায়ক এবং পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রবিন পাটওয়ারীকে যুগ্ম আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট সংগঠনটি নতুন কমিটি গঠন করা হয়েছে।

এর মধ্যে রয়েছে চাঁদপুর পৌর ছাত্রলীগের ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সম্মানিত অন্তর্ভুক্ত করা হয়েছে। গতকাল নতুন কমিটি গঠনকল্পে সভা শেষে নবগঠিত কমিটির আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন বেপারী, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ সোহেল রানা ও জহিরুল ইসলাম রবিন পাটওয়ারীকে ফুলেল শুভেচ্ছা জানান।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ের কান্দাল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

মোঃ রেদওয়ানল হক ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় ...