সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / পথশিশুর দায়িত্ব নিলেন ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান

পথশিশুর দায়িত্ব নিলেন ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান

স্টাফ রিপোর্টারঃ

চাঁপাইনবাবগঞ্জে ফাহিম নামের এক পথশিশুর দায়িত্ব নিলেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন।
আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সাংগঠনিক ভ্রমনে চাঁপাইনবাবগঞ্জ জান বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন।
এসময় চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজে নেতাকর্মীর সাথে দেখা করেন ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন। নেতাকর্মীদের সাথে কথা বলা সময়ে এক পথশিশু সাহায্য চাইলে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন, রাজশাহী মহানগরের সভাপতি রশিদ শাওন তাকে কিছু  টাকা দেয়। এসময় ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন শিশুকে ডাক দেয় এবং পরিবারের খোঁজ নেয়। আর জানতে পারেন দারিদ্র্যতার কারনে সে এভাবেই সবার কাছে সাহায্য চায়।
এসময় শিশুটির কাছে জানতে চায় সে পড়ালেখা করতে চাই কিনা? শিশুটি সম্মতি জ্ঞাপন করলে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন তার ভরন, পোষন, চিকিৎসা, শিক্ষাসহ যাবতীয় খরচের সম্পূর্ণ দায়িত্ব নেন। এবং তাৎক্ষণিকভাবে সংগঠনের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আশিক উল্লাহকে আদেশ দেন তাকে দ্রুত স্কুলে ভর্তি করাতে।
খবরটি ছড়িয়ে পরার পর গণমাধ্যম কর্মীরা ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলনের সাথে কথা বলতে চাইলে, তিনি কথা বলতে রাজী হননি।  জানান দান, সাহায্য এগুলো প্রচারের জিনিস নয়।
বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সূত্রে জানা যায়, ফাহিমের নামের পথশিশুটির স্নাতক পর্যন্ত লেখাপড়া, ভরন, পোষন, চিকিৎসাসহ যাবতীয় খরচ বহন করবেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন।
উল্লেখঃ বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন ইতেপূর্বে বিভিন্ন সময়ে বিভিন্ন অনাত শিশুর অর্থক ভাবে সাহায্য করেছেন। তছাড়া কিছু দিন আগে ঢাকা সিলেট হাইওয়ের হবিগঞ্জ থেকে ব্রক্ষণবাড়িয়া পর্যন্ত ৭ দিন যানজটে আটকে না খেয়ে  থাকা প্রায় ৩ হাজার চালককে রাত ১ টায় নিজহাতে রান্না করে তাদের খাওয়ান। তাছাড়া সংগঠনের নেতা কর্মীদের থেকে নিজ দ্বায়িক্তে সংগ্রহ করে ডেঙ্গু আক্রান্ত রুগীদের ১০০০ ব্যাগের ও বেশি রক্ত দিয়েছেন। তাছাড়া বিভিন্ন সময়ে বিভিন্ন এতিম শিশুদের তিনি নিজ হাতে রান্না করে খাওয়ান।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ের কান্দাল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

মোঃ রেদওয়ানল হক ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় ...