সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মোরেলগঞ্জে বখাটে মাস্তানের হাতে ৬০ বছরের বৃদ্ধা গুরুতর জখম ।

মোরেলগঞ্জে বখাটে মাস্তানের হাতে ৬০ বছরের বৃদ্ধা গুরুতর জখম ।

নাজমুল ইসলাম সবুজ
মোরেলগঞ্জের হোগলবুনিয়া গ্রামে মোসাম্মদ দেলোয়ারা পারভীন (৬০) নামের এক বৃদ্ধাকে নিজ বাড়িতে অতর্কিত আক্রমন করে গুরুতর জখম করে একই এলাকার বাসিন্দা  মোঃ ফেরদৌস বয়াতি (৩৫)  ।
পূর্ব শত্রুতা ও অর্থদন্ডের বিরোধ বহুদিন যাবত তাদের মধ্যে চলে আসছিল । পূর্বশত্রুতার জের ধরে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করার পাঁয়তারা প্রায়ই চালাত । কিছুদিন যাবত জোরপূর্বক কিছু আর্থিক দাবি করছিল এলাকার বখাটে মাস্তান ফেরদৌস বয়াতি।
গত রবিবার (১৭ সেপ্টেম্বর ) দুপুর ২:৩০ মিনিটে এলাকার মৃত আলকাজ বয়াতির ছেলে মোঃ ফেরদৌস বয়াতি (৩৫) বৃদ্ধা মোসাম্মৎ দেলোয়ারা পারভীন (৬০) এর বাড়িতে এসে বিভিন্ন কৌশল অবলম্বন করে অক্ষত ভাষায় গালিগালাজ করে পরিবেশ ঘোলাটে করার চেষ্টা করে , বৃদ্ধা দেলোয়ারা পারভীন পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেও তিনি আরো উত্তপ্ত হয়ে যান এবং বিধবার গায়ে হাত তুলেন , এবং গলা টিপে ধরে পরবর্তীতে ধাক্কা মেরে বৃদ্ধাকে মাটিতে ফেলে দেয় এবং চলে যায় ।
তৎক্ষণাৎ দুই মিনিটের মাথায় লাঠিসোঁটা নিয়ে বাড়ির ভেতরে আবার প্রবেশ করে এবং তার ওপর এলোপাতাড়ি পিটানো শুরু করে , এতে তিনি হাতে ও পায়ে গুরুতর জখম হন ।
মারতে মারতে একপর্যায়ে বৃদ্ধা মাটিতে শুয়ে পড়লে তাকে বুকে ও পেঠে নির্মম ভাবে আঘাত করা হয় তখন বৃদ্ধা গুরুতর জখম হয় ।
অবশেষে বৃদ্ধার নিকট থাকা টাকার থলি ছিনিয়ে নিয়ে বখাটে মাস্তান পালিয়ে যায় । এবং বৃদ্ধাকে উদ্ধার করতে আসা পুত্রবধূকে বিভিন্ন ধরনের প্রাণনাশের হুমকি দেওয়া হয় ।
পুত্রবধূ মোসাম্মৎ পিয়ারা বেগম বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে ।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ের কান্দাল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

মোঃ রেদওয়ানল হক ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় ...