সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / ধর্ষকের সঙ্গে বিয়ে: সেই ওসি বরখাস্ত

ধর্ষকের সঙ্গে বিয়ে: সেই ওসি বরখাস্ত

স্টাফ রিপোর্টার :
পাবনায় গণধর্ষণের শিকার গৃহবধূকে থানা চত্বরে এক আসামির সঙ্গে ওই নারীর বিয়ে দেওয়ার ঘটনায় ওসি ওবাইদুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবনে মিজান। এর আগে তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছিল।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবনে মিজান বলেন, পুলিশ সদর দপ্তর মঙ্গলবার রাতে এক ফ্যাক্সবার্তায় ওসি ওবাইদুল হককে সাময়িক বরখাস্ত করার খবর জানায় আমাদের।

বরখাস্ত করার পরে তাকে চট্টগ্রাম রেঞ্জে সংযুক্ত করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশে জেলা প্রশাসন থেকে গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন জমা দেয়ার পরই ওসিকে বরখাস্ত করা হলো।

এ প্রসঙ্গে পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ বলেন, তিন সদস্যের গঠিত তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন, ভিকটিমের পরিবার ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে তদন্তকাজ সম্পন্ন করে গত রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে প্রতিবেদন জমা দেয়। ওই দিন রাতেই প্রতিবেদনটি মন্ত্রিপরিষদ বিভাগে পাঠিয়ে দেয়া হয়। প্রতিবেদন পেয়ে মঙ্গলবার ওসি ওবাইদুল হককে বরখাস্তের আদেশ দেয় পুলিশ সদর দপ্তর।

গত ২৯ আগস্ট পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের এক নারীকে তার প্রতিবেশী রাসেল আহমেদ এক সহযোগীসহ পালা করে ধর্ষণ করার দুদিন পর তাকে একটি ব্যবসা প্রতিষ্ঠানের অফিসে নিয়ে তিন দিন আটকে রেখে আরও চার-পাঁচজন পালা করে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে।

পরে তিন সন্তানের জননী ওই নারী থানায় গেলে তার মামলা নথিভুক্ত না করে পুলিশ ওই রাতেই রাসেলের সঙ্গে তার বিয়ের ব্যবস্থা করে বলে ওই নারীর অভিযোগ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

অনলাইন ডেস্ক রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ ...