সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / শিশু থিয়েটারের আয়োজনে জাতীয় শোক দিবস

শিশু থিয়েটারের আয়োজনে জাতীয় শোক দিবস

স্টাফ রিপোর্টার :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুরের ঐতিহ্যবাহী সংগঠন শিশু থিয়েটারের আয়োজনে সাধারণ , আবৃত্তি, চিত্রংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা সমাজ সেবার উপ-পরিচালক রজত শুভ্র সরকার।

তিনি তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলেন এদেশের মানচিত্র, তিনি আমাদের আদর্শ, এদেশ স্বাধীন হয়েছিল তারই বলিষ্ঠ নেত্রীত্বে, এদেশের ক্ষমতায় যেই দলই আসুখ বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই তাকে দেশ চালাতে হবে। তোমরা বঙ্গবন্ধুর ইতিহার বইবেশি বেশি পড়বে।

শিশু থিয়েটারের প্রধান উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত এর সভাপতিত্তে ও শিশু থিয়েটারের সভাপতি পি.এম বিল্লাল এর পরিচালনায় বক্তব্য রাখেন রেলওয়ে কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মাহমুদা খানম, সমাজ সেবা কার্যালের সহকারি পরিচালক গোলাম আযম, শিক্ষক মোর্শেদ আলম জয়, সুফিয়া খাতুন ফান্ডেশন এর সভাপতি কাজী মোস্তফা কামাল, মোহন বাশিঁ সংগঠনের সভাপতি অজিত দত প্রমূখ। অনিষ্ঠান শেষে পুরস্কার বিতরন ও নাটক বিদ্যামন্ত্র অনুষ্ঠিত হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ের কান্দাল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

মোঃ রেদওয়ানল হক ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় ...