সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / ভারতে ডিমের লোভ দেখিয়ে কুকুরকে রাতভর ধর্ষণ

ভারতে ডিমের লোভ দেখিয়ে কুকুরকে রাতভর ধর্ষণ

ক্রাইম এ্যকসান ডেস্ক

ডিমের লোভ দেখিয়ে আড়ালে নিয়ে চার বছর বয়সী একটি কুকুরকে ধর্ষণ করেছে তিন যুবক। এ ঘটনায় ভারতের উত্তরপ্রদেশের হাথরাস জেলার একটি থানায় অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

পুলিশ জানিয়েছে, হাথরাস জেলার এক বাসিন্দার বাড়ি থেকে কুকুরটি অপহরণ করে নিয়ে যায় তিন যুবক। হাথরাসের জালেসর সড়ক এলাকার পাশে নিয়ে গিয়ে মাদী কুকুরটিকে ধর্ষণ করে অভিযুক্তরা।

জালেসরের বাসিন্দা দীনেশ কুমার ও অপর দুই সন্দেহভাজনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

কুকুরটির মালিক সন্তোষ দেবী জানান, দীনেশ কুমার তার প্রতিবেশী। তার বাড়ির পাশেই একটি ভাড়া বাসায় থাকতেন তিনি। দীনেশ কুমারকে আমার পরিবারের সদস্যরা চিনেন।

সন্তোষ দেবী বলেন, একটি ডিমের প্রলোভন দেখিয়ে দীনেশ আমার চার বছরের পোষা কুকুরটিকে ভাগিয়ে নিয়ে যায়। তার সঙ্গে আরো দুই সহযোগী যোগ দেয়। পরে তারা একটি নির্জন এলাকায় নিয়ে কুকুরটিকে ধর্ষণ করে।

‘বৃহস্পতিবার রাত থেকেই তিনি কুকুরটির সন্ধান পাচ্ছিলেন না। শুক্রবার সকালের দিকে কুকুরটিকে তিনি দীনেশ কুমারের কক্ষে পান। এ সময় সেখানে কুকুরটিকে তিনি অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার দাবি, আশঙ্কাজনক অবস্থায় কুকুরটিকে উদ্ধার করেন তিনি। একই সঙ্গে কুকুরটির শরীরের স্পর্শকাতর জায়গা মারাত্মক ক্ষতবিক্ষত দেখতে পান।’

পুলিশ বলছে, এ ঘটনায় তদন্ত চলছে। কুকুরটির মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগদাদের টেলিভিশন স্টেশনে বন্দুক হামলা

অনলাইন ডেস্ক ইরাকের রাজধানী বাগদাদের একাধিক টেলিভিশন স্টেশনে শনিবার মুখোশ পরিহিত বন্দুকধারীরা ...