সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / সাভার উপজেলা ও পৌর জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন

সাভার উপজেলা ও পৌর জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন

আলমাস হোসেন: সাভার উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। সাভার উপজেলা জাতীয় পার্টিকে আরও গতিশীল করার লক্ষ্যে কাজী আব্দুল হামিদকে আহবায়ক ও এম.এ আজিজুর রহমান আজিজকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এদিকে মো.আমজাদ হোসেন সরকারকে আহবায়ক ও হাজী মোহাম্মদ হাসান মাহমূদ জলিলকে সদস্য সচিব করে সাভার পৌরসভা জাতীয় পার্টির ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
সোমবার রাতে দলীয় প্যাডে ঢাকা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো.বাহাদুর ইসলাম ইমতিয়াজের স্বাক্ষরিত সুপারিশে জেলা সভাপতি এড.সালমা ইসলাম এমপির স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ৩ মাসের মধ্যে সম্মেলন করার শর্তে কমিটি অনুমোদন দেয়া হয়। অন্যদিকে জাতীয় পার্টির প্যাডে আরো উল্লেখ করা হয় জাতীয় পার্টির গঠনতন্ত্র মোতাবেক থানা কমিটি না থাকায় সাভার উপজেলাধীন সাভার মডেল থানা ও আশুলিয়া থানা কমিটি বিলুপ্ত ঘোষনা করা হলো। বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাভার উপজেলা জাতীয় পার্টির নির্বাচনকালীন পূর্ণাঙ্গ কমিটি ও পরবর্তীতে অনুমোদিত আহবায়ক কমিটি বাতিল ঘোষনা করা হলো।
সাভার উপজেলা জাতীয় পার্টির অনুমোদিত কমিটিতে মো.শফিউদ্দিন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মো.শাহজাহান মিয়া, শ্রী অভিজিৎ ঘোষ তুষার, মো.মোজাফফর হোসেন হাওলাদার, মো.তোফায়েল আহমেদ, খন্দকার ইমরান হোসেন শান্ত, হাজী তোফাজ্জল হোসেন, মো. রহিম বেপারী ও আনোয়ার হোসেন মোল্লাকে যুগ্ন আহবায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।
এছাড়া সাভার পৌরসভা জাতীয় পার্টির অনুমোদিত কমিটিতে মো.নাসির উদ্দিন মোল্লা, মো.জয়নাল আবেদিন, মো.রুস্তম আলী মন্ডল, ইবনে মিজান, শফিকুর রহমান সুমন, শাহিন দেওয়ান, মনির হোসেন চৌধুরী ও বাবুল মিয়াকে যুগ্ন আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতলব উত্তরে নুরুল আমিন রুহুল এমপির জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান পালিত

নূর মোহাম্মদ খানঃ চাঁদপুর-২(মতলব- উত্তর/দক্ষিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল ...