সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় পি এন স্কুলের প্রাক্তন শিক্ষক আব্দুর রহমান এর মৃত্যু

পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় পি এন স্কুলের প্রাক্তন শিক্ষক আব্দুর রহমান এর মৃত্যু

আরিফুল রুবেল,স্টাফ রিপোর্টারঃ রাজশাহীর পুঠিয়া পৌরসভা কার্যালয়ের কাছে মোটর-সাইকেলের ধাক্কায় পি এন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের (সাবেক) সহকারী শিক্ষক আব্দুর রহমান (৬৫) মৃত্যু হয়েছে। তিনি পুঠিয়া পৌরসভার ৪ নং কৃষ্ণপুর ওয়ার্ডের বাসিন্দা। সোমবার (৭ অক্টোবর) সন্ধা ৬.৩০ মিনিটের দিকে পৌরসভা কার্যালয় হতে ৫০গজ দূরে এ দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনার বিষয়টি উল্লেখ করে কাজিপাড়া মহল্লার প্রত্যেক্ষদর্শী মঙ্গবুল হোসেন বলেন, স্যার সন্ধার সময় রাস্তার এক পাশ দিয়ে বাড়ীর দিকে যাচ্ছিলেন ঠিক সেই সময় কৃষ্ণপুর নিবাসী মোঃ মহুরম এর ছেলে ( চালক ) মাসুদ এর মোটরসাইকেল স্যারকে সজরে ধাক্কা মেরে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয় বানেশ্বর কলেজের অধ্যাপক মোঃ আফসার আলী সহ লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে নিলে কতব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (৮ অক্টোবর) ভোরে তিনি মারা যান। আজ বাদ আসর পুঠিয়া রাজবাড়ী কলেজ মাঠে মরহুমের জানাযা শেষে কাজিপাড়া কেন্দীয় গোরস্থানে দাফন করা হবে বলে জানান তার ছেলে নাজমুল হাসান।

এ ব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম এর ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি আমি কিছুক্ষন আগে শুনেছি কিন্তু এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কেও অভিযোগ করেনি তবে অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

অনলাইন ডেস্ক রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ ...