সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মানুষের ভাগ্য উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে: ত্রাণ প্রতিমন্ত্রী (ভিডিও)

মানুষের ভাগ্য উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে: ত্রাণ প্রতিমন্ত্রী (ভিডিও)

আলমাস হোসেনঃ  দেশের মানুষের ভাগ্য উন্নয়নে বর্তমান আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ঢাকার ধামরাইয়ের বংশী নদীর উপর কাইজারকুন্ড এলাকায় সমাজের পিছিয়ে পড়া বেদে সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের জন্য নির্মিত ৫০টি দুর্যোগ সহনীয় ঘরের ভিত্তি প্রস্থর স্থাপন শেষে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এসময় আরও বলেন, বর্তমান সরকারের নির্বাচনী ইশতেহার অনুযায়ী দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না। গ্রাম হবে শহর জানিয়ে তিনি আরও বলেন নতুন করে আবারও ১১ হাজার ৬’শ চারটি ঘর নির্মাণ করা হচ্ছে। দেশের কোন মানুষ নৌকায় থাকবে না, যাদের ঘর নেই সবার ঘর নির্মাণ করে দেবে সরকার।

ভিত্তিপ্রস্থর অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ মারুফ হোসেন সরদার, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজুর রহমান, সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ খাঁনসহ আরো অনেকে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ের কান্দাল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

মোঃ রেদওয়ানল হক ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় ...