সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / ছেংগারচর পৌর যুবলীগের ১নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ছেংগারচর পৌর যুবলীগের ১নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

খান মোহাম্মদ কামালঃ
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের ১নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন রোববার (৮ অক্টোবর) বিকালে উপজেলার ছেংগারচর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আলাউদ্দিন। সভাটি সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর যুবলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য মোঃ রেফায়েত উল্লাহ দর্জি।

এতে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, উপজেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ও ছেংগারচর পৌর যুবলীগের সসম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য অ্যাড.. মোহসিন মিয়া মানিক,ছেংগারচর পৌর যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আবুল ফরাজী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো: জামান সরকার, ছেংগারচর পৌর আওয়ামীলীগ নেতা সাবেক কমিশনার আবু জাফর সরকার ডালিম, ছেংগারচর পৌর আ’লীগ নেতা মোঃ আতিকুর রহমান আতিক, ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার ও পৌর যুবলীগের সসম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য মোঃ শাহনূর বেপারী, সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাদাত হোসেন খোকন ঢালী প্রমূখ।

এসময় ছেংগারচর পৌর আ’লীগের যুগ্ম-সম্পাদক মোঃ রতন ফরাজী,আ’লীগ নেতা মোঃ আমিন, মোঃ গোলাম হোসেন সসর্দার,সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আল-আমিন সরকার, সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আলমগীর হোসেন মোল্লা, মোঃ ওমর খান, পৌর যুবলীগ নেতা মোঃ শাহাদাত হোসেন খান, পৌর যুবলীগের ৮নং ওয়ার্ড শাখার সভাপতি মোঃ আরিফ হোসেন শিকদার, ছেংগারচর পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার,আ’লীগ নেতা মোঃ চাঁন মিয়া সরকার, মনির হোসেন সরকার, মোঃ শহীদ উল্লাহ,ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সাইফুল ইসলাম প্রধান, যুবলীগ নেতা ফযেজ আহম্মেদ ফাঁকা, যুবলীগ নেতা মোঃ শাহিন প্রধান, পৌর ছাত্রলীগ নেতা মোঃ সবুজ সরকার প্রমূখ।

এরপর ছেংগারচর পৌর যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আবুল ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো: জামান সরকারের সসঞ্চালনায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এতে সভাপতি বিলুপ্ত কমিটির সভাপতি মোঃ আলাউদ্দিন, যুবলীগ নেতা শহিনুর, মোঃ শান্ত সসরকার এই ৩ জন প্রার্থী এবং সাধারণ সম্পাদক পদে বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাহাবুব, যুবলীগ নেতা মোঃ ইব্রাহিম এই ২ জন করে প্রার্থীতা ঘোষণা করে।

সম্মেলন শেষে সস্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উনন্নয়ন কর্মকান্ডে ঈর্শ^ন্বিত হয়ে সরকারের বিরুদ্ধে ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল এর বিরুদ্ধে অপপ্রচার, তথ্য বিভ্রাট এবং মতলব উত্তর উপজেলায় উন্নয়ন কর্মকান্ড বাঁধাগ্রস্ত করার ষড়যন্ত্রকারী ও সন্ত্রাসীদের শাস্তিমূলক বিচারের দাবীতে বিক্ষোপ মিছিল ও প্রতিবাদ মিছিলের আয়োজন করে ছেংগারচর পৌর যুবলীগ। মঙ্গলবার সন্ধ্যায় এ উপলক্ষে ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগ উপজেলার ছেংগারচর বাজারে প্রতিবাদ মিছিল বের করে। মিছিলটি ছেংগারচর বাজারের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পূনরায় ছেংগারচর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসে শেষ হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতলব উত্তরে নুরুল আমিন রুহুল এমপির জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান পালিত

নূর মোহাম্মদ খানঃ চাঁদপুর-২(মতলব- উত্তর/দক্ষিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল ...