সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / ১২ অক্টোবর চাঁদপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

১২ অক্টোবর চাঁদপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার :
আগামি শনিবার (১২ অক্টোবর) চাঁদপুর জেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয়ে সকাল ১০টায় জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির বর্ধিত সভার আহবান করা হয়েছে।

সভার আলোচ্য বিষয় হলো : জেলার অন্তর্গত উপজেলা/ থানা/ পৌরসভা/ ইউনিয়ন/পৌর ওয়ার্ড/ ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠান সংক্রান্ত বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

বিশেষ দ্রষ্টব্য : গত ২০/০৯/২০১৯ তারিখে চট্টগ্রাম বিভাগীয় সকল জেলায় সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দের কেন্দ্রিয়ভাবে অনুষ্ঠিত এক বিশেষ গুরুত্বপূর্ণ সভার সিদ্ধান্ত অনুযায়ী গত স্থানীয় সরকার এবং জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশগ্রহণকারী কিংবা দলীয় প্রার্থীর বিরোধিতাকারী এবং স্বাধীনতা বিরোধী জামাত-বিএনপি’র সঙ্গে সংশ্লিষ্ট কাহাকেও সম্মেলনে গঠিত কমিটিতে কোন পদে অধিষ্ঠিত করা যাবে না। বিষয়টি বিশেষ গুরুত্বের সঙ্গে লক্ষ্য রাখতে হবে।

গঠনতান্ত্রিক বিধান মোতাবেক তৃণমূল থেকে উপজেলা পর্যায় পর্যন্ত স্তরে যথানিয়মে সম্মেলন অনুষ্ঠান করতে হবে। ব্যত্যয়ে কোন কমিটি অনুমোদিত হবে না।

যথাসময়ে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্দোলনে ঝিমিয়ে পড়া সাতক্ষীরা বিএনপির আহ্বায়ক কমিটি নিয়ে তৃণমূলে অসন্তোষ

জেলা বিএনপি’র নতুন করে যৌবন ফিরিয়ে দিতে সকল পর্যায়ের কর্মীদের আশা   সাতক্ষীরা ...