সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / বিএনপি স্বপ্নভঙ্গ হতাশা দেউলিয়া দলঃ তথ্য প্রতিমন্ত্রী (ভিডিও)

বিএনপি স্বপ্নভঙ্গ হতাশা দেউলিয়া দলঃ তথ্য প্রতিমন্ত্রী (ভিডিও)

আলমাস হোসেনঃ বিএনপির শাসন আমলে দেশে ক্যাসিনো ব্যবসা শুরু হয়েছিলো। দেশে ক্যাসিনো ব্যবসার লাইসেন্স দিয়েছিলো তৎকালীন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া, তারেক রহমান ও মির্জা আব্বাস। বিএনপি নেতারা দেশে বড় বড় লেকচার ও বক্তব্য দিয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করছে।

 

 

বিএনপি-জামায়াত পাকিস্তানের এজেন্ট, তাই দেশের মানুষ তাদেরকে প্রত্যাখান করেছে। বিএনপির সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান সরাসরি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকান্ডে জড়িত। শনিবার (১২ অক্টোবর) দুপুরে আশুলিয়ার কবিরপুর এলাকায় বঙ্গবন্ধু শেখ মুাজিব ফিল্ম সিটি পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান।
প্রতিমন্ত্রী এসময় আরও বলেন, বর্তমানে দেশে দুর্নীতি বিরোধী অভিযান শুরু হয়েছে দুর্নীতিবাজরা কেউ রক্ষা পাবেনা। জিয়াউর রহমান ক্ষমতায় থাকা অবস্থায় ক্যান্টনমেন্ট থেকে দেশে মদ জুয়ার আসরের লাইসেন্স দিয়েছে। পুলিশের হাতে গ্রেপ্তার লোকমান-খালেদ বিএনপির প্রোডাক্ট জানিয়ে তিনি বলেন, বিএনপি স্বপ্ন ভঙ্গ হতাশা দেউলিয়া দল। বর্তমানে বাংলা সিনেমার ব্যবসা এখন নাই সরকার চেষ্টা করছে দেশে ভালো ভালো ছবি নির্মাণ করতে বলেও জানান তিনি।
মন্ত্রীর সাথে এসময় স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫ হাজার কিলোমিটার বেগে ছুটবে প্লেন

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক শব্দের চেয়ে চার গুন দ্রুতবেগে ছুটে চলা একটি ...