সর্বশেষ সংবাদ
Home / স্বাস্থ্য / আশুলিয়ায় বেক্সিমকো ফার্মার উদ্যোগে ‘স্বাস্থ্যোজ্জ্বল গ্রাম বাংলা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

আশুলিয়ায় বেক্সিমকো ফার্মার উদ্যোগে ‘স্বাস্থ্যোজ্জ্বল গ্রাম বাংলা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ঢাকা জেলা প্রতিনিধি:  সাভারের আশুলিয়ায় বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস এর উদ্যোগে পল্লী চিকিৎসকদের নিয়ে ‘স্বাস্থ্যোজ্জ্বল গ্রামবাংলা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত আশুলিয়ার গকুলনগর উচ্চ বিদ্যালয়ে স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক মূল্যবান বক্তব্য রাখেন বেক্সিমকো ফার্মা থেকে আগত চিকিৎসকবৃন্দ।

স্থানীয় পল্লী চিকিৎসক ইবনে সীনা ফার্মেসীর মোহাম্মদ ওয়ালীউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চিকিৎসা বিষয়ক মূল্যবান বক্তব্য পেশ করেন বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের সাভার জোনের এরিয়া ম্যানেজার মোঃ জাকির হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেক্সিমকো ফার্মাসিটিক্যালসের সিনিয়র এমপিই মোহাম্মদ শফিউল ইসলাম, এসআর মোহাম্মদ ফারুক আহমেদ।

এসময় স্থানীয় পল্লী চিকিৎসক প্রফেসর ড্রাগ সেন্টার এর অধ্যাপক মোঃ আব্দুস সালাম, মাস্টার ফার্মেসীর মোঃ নজরুল ইসলাম মাস্টার, এলাহী ভরসা ফার্মেসীর মোঃ ফিরোজ আহম্মেদ সহ আশুলিয়ার বিশমাইল, গকুলনগর, পানধোয়া, আমবাগানসহ আশপাশের এলাকার পল্লী চিকিৎসক ও স্থানীয় ফার্মেসীর চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

সেমিনারে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে  অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুর সসরকারি জেনারেল হাসপাতালের করোনা টেস্টে সম্মুখ যুদ্ধা আঃ মালেক ও সহযোগীরা

মানিক দাস।।চাঁদপুর ২৫০সরকারি জেনারেল হাসপাতালের সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট আলহাজ্ব আব্দুল মালেক মিয়াজী।করোনা ...