সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মৌসুমী-মিশার পাল্টাপাল্টি অভিযোগ

মৌসুমী-মিশার পাল্টাপাল্টি অভিযোগ

বিনোদন প্রতিবেদক
আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসি এখন বেশ সরব। আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হচ্ছে ২০১৯-২১ মেয়াদের এই দ্বিবার্ষিক নির্বাচন। মাত্র ১১ দিন বাকি রয়েছে নির্বাচনের। চলছে নির্বাচনী প্রচারণা, নানা অভিযোগ ও পাল্টা অভিযোগ।

এদিকে আসন্ন নির্বাচন পর্যন্ত সমিতির কার্যালয়ে প্রবেশ নিষেধ করেছেন ইলিয়াস কাঞ্চন। বিশেষ প্রয়োজন ছাড়া সেখানে কোনো শিল্পী প্রবেশ বা আড্ডা দিতে পারবেন না, নির্বাচনী প্রচারণায় সমিতি ব্যবহার করা যাবে না বলেও জানান তিনি।

অন্যদিকে, শিল্পী সমিতির নির্বাচনের সভাপতি প্রার্থী মৌসুমীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছে তার প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল।

মৌসুমী এফডিসিতে বহিরাগতদের নিয়ে নির্বাচনী মিছিল করছেন বলে অভিযোগ তুলেছে মিশা সওদাগর ও জায়েদ খান। শিল্পীদের মধ্যে নিজের জনপ্রিয়তা প্রমাণে মিছিলে লোক সংখ্যা বাড়াতে মঙ্গলবার বহিরাগত লোকজন নিয়ে মৌসুমী মিছিল করছেন বলে দাবি করছেন তারা। তারই পরিপ্রেক্ষিতে মিশা-জায়েদ প্যানেল বুধবার সন্ধ্যা ৭টায় এফডিসিতে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন। কেপিআইভুক্ত একটি এলাকায় কীভাবে বহিরাগতরা প্রবেশ করে আর তাদের নিয়ে মিছিল হয়? এমনই প্রশ্ন তুলেছেন মিশা-জায়েদ।

মিশা ও জায়েদের অভিযোগ মিথ্যা বলে জানান চিত্রনায়িকা মৌসুমী। তিনি বলেন, ‘আমি বহিরাগতদের নিয়ে মিছিল করেছি এটা মিথ্যে কথা। মিছিলের ভিডিও ফুটেজ আছে। যেসব শিল্পীরা আমাকে পছন্দ করেন তারাই আমার মিছিলে অংশ নিয়েছেন। আমি কোনো বাইরের লোক নিয়ে মিছিল করিনি। নির্বাচনকে ঘিরে ওরা যখন যা ইচ্ছে বলে যাচ্ছে, এটা ঠিক নয়। দিন শেষে আমাদের সবার পরিচয় একটাই, আমরা চলচ্চিত্র শিল্পী।’

মৌসুমী আরও বলেন, ‘এফিডিসিতে শুধু শিল্পীরাই আসে না। সব সময় দেখা যায় অনেক বাইরের লোকও আসে যায়। তারা কীভাবে এখানে ঢোকে এটা আমারও প্রশ্ন। তারা ভেতরে ঢোকে, বিভিন্ন শিল্পীদের সঙ্গে ছবি তোলে। এমন কেউ যদি মিছিলের পাশে ঘোরে তার দায় ভার তো আমার না।’

এর আগে সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৬টায় বিএফডিসিতে খল অভিনেতা ড্যানিরাজের কাছে শিল্পী সমিতিতে অপমানিত হয়েছেন মৌসুমী। এই নায়িকার সঙ্গে তর্কে জড়ান তিনি। একপর্যায়ে মৌসুমীকে তিনি ধাক্কা মারেন বলেও অভিযোগ পাওয়া যায়। পরে অবশ্য ক্ষমা চেয়ে নিয়েছেন ড্যানিরাজ।

প্রসঙ্গত, গত ৫ অক্টোবর শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়। এবারের নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে লড়বেন মিশা সওদাগর ও জায়েদ খান। অন্যদিকে স্বতন্ত্র ভাবে সভাপতি পদে নির্বাচন করবেন চিত্রনায়িকা মৌসুমী। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অশ্লীল সংলাপের জন্য ক্ষমা চাইলেন নায়িকা

বিনোদন ডেস্ক মুক্তি পেতে যাচ্ছে বলিউডের বহুল আলোচিত সিনেমা ‘পতি পত্নী অওর ...