সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ভাঙতে যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের সংসার!

ভাঙতে যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের সংসার!

বিনোদন ডেস্ক
বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া গেল বছরের ডিসেম্বরে বিয়ে করেন মার্কিন গায়ক নিক জোনাসকে। বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে সংসার করছেন এই জুটি।

বিভিন্ন অনুষ্ঠানেই তাদেরকে একসঙ্গে দেখা যায়। কোন অনুষ্ঠানে গেলে বেশিরভাগ সময় দুজনকেই দেখা যায়। সেসব অনুষ্ঠানে একে অন্যের সঙ্গে এমনভাবে জড়িয়ে-পেঁচিয়ে থাকেন তারা, কারণে-অকারণে সেই ছবিগুলো মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। কিন্তু বছর না গড়াতেই তাদের মধ্যে শুরু হয়েছে মনোমালিন্য। খবর বেরিয়েছে বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন এ দম্পতি।

এমন খবর প্রকাশ করেছে ওকে নামের একটি ইউএস ভিত্তিক ম্যাগাজিন। ওকে ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর থেকে প্রায় সব বিষয়েই দু’জনের মধ্যে ঝগড়া হচ্ছে। কাজের ব্যাপার হোক অথবা একে অপরের সঙ্গে সময় কাটানোর ব্যাপারে বনিবনা হচ্ছে না এ দম্পতির।

প্রতিবেদনে আরো দাবি করা হয়েছে, বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা সব কিছু নিজের নিয়ন্ত্রণে রাখতে চেয়েছেন, আর তাতেই সমস্যা আরও বেড়েছে।

এছাড়া জোনাস পরিবারও নাকি বেজায় চটেছে প্রিয়াঙ্কার উপর। তাঁদের মনে হয়েছে বয়স বাড়লেও এখনও প্রিয়াঙ্কা ২১ বছর বয়সী কোনও মেয়ের মতোই আচরণ করেন।

কদিন বাদেই তাঁদের প্রথম বিবাহ বার্ষিকী। তার আগেই তাদের মধ্যে দেখা যাচ্ছে মনোমালিন্য। জানা যায়, দুজন দুজনের কিছু অভ্যাসে এতটাই বিরক্ত যে হুমকি পর্যন্ত দিয়ে রেখেছেন। যেমন পার্টি করা নিয়ে তাঁদের মধ্যে খুবই ঝামেলা হয়। প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টি করবেন, কতক্ষণ পার্টি করবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়। অন্যদিকে নিক খুব বদমেজাজী।

তাই প্রিয়াঙ্কা নিককে হুমকি দিয়ে রেখেছেন নিক যদি তার এসব অভ্যাস বাদ দিতে না পারেন তাহলে তিনি ছেড়ে চলে যাবেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অশ্লীল সংলাপের জন্য ক্ষমা চাইলেন নায়িকা

বিনোদন ডেস্ক মুক্তি পেতে যাচ্ছে বলিউডের বহুল আলোচিত সিনেমা ‘পতি পত্নী অওর ...