সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / সিলেটের কথিত সাংবাদিক আলী রেজার বিরুদ্ধে সাইবার ক্রাইমে মামলা

সিলেটের কথিত সাংবাদিক আলী রেজার বিরুদ্ধে সাইবার ক্রাইমে মামলা

নিজস্ব প্রতিনিধি

সিলেট নামের ফেইজবুক পেইজ ও বাংলাদেশ টিম / বাংলা স্টার লাইভ ডট কম ওযয়েবসাইট সহ শ্রাবন্তী অনন্যা ফেসবুক পেজের মূল এডমিন পরিচালক ও ভূয়া সাংবাদিক মোঃ আলী রেজা বিরুদ্ধে সাইবার ক্রাইম মামলা দায়ের করা হয়েছে।
সাইবার ক্রাইমে মামলা দায়ের করেন এ কে মিউজিক বাংলা অডিও ও ভিডিও কম্পানীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আশরাফুল হক তুরন
গত১৫ – ১০ – ২০১৯ ঢাকা রমনা থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং ৮৮৩। ঐ মামলা সাইবার ক্রাইম মেট্রো পুলিশ হের্ডকোয়াটারে জমা হয়ে গোয়েন্দা বিভাগের তত্ত্বাবধানে রয়েছে বলে জানাগেছে।
মামলার অভিযোগ সূত্রে জানা যায় আশরাফুল হক তুরন বাংলাদেশের নাম করা একজন গীতিকার প্রায় ৪০-৪৫ বছর ধরে আমেরিকান সিটিজেন গত ৩ সেপ্টেম্বর ২০১৯ তারিখে আশরাফুল হক তরুন এর মানহানি করার উদ্দেশ্যে উনার ছবি ব্যবহার করে একটি সম্পূর্ণ মিথ্যা ও অরুচিকর নিউজ করে রিয়েল সিলেটের মূল এডমিন মোহাম্মদ আলী রেজা। নিউজ টি বাংলা স্টার লাইভ ডট কম বাংলাদেশ টিম ও শ্রাবন্তী অনন্যা ফেসবুক পেজ সহ বিভিন্ন ফেসবুক ওয়েবসাইটে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারাদেশে খুব দ্রুত ছড়িয়ে পড়ে। তারপরই দ্রুত আইনি ব্যবস্থা নেওয়ার জন্য প্রতিটি ওয়েবসাইট থেকে স্ক্রিনশট দিয়ে প্রমান সরুপ রাখা হয়।
আশরাফুল হক তরুন জানান আলী রেজা ও আলী রেজার অনলাইন ওয়েবসাইট রিয়েল সিলেট / বাংলাদেশি স্টার লাইভ ডটকম./ বাংলাদেশ টিম ও ফেসবুক পেজ শ্রাবন্তী অনন্যা ও রিয়েল সিলেট এদের বিরুদ্ধে এর আগে ওনার মানহানি করার জন্য এরকম মিথ্যাচার তারা করেছে উনি বাংলাদেশের প্রশাসনের কাছে খুব দ্রুত এদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর ডাক এর পথ চলা শুরু

মানিক দাস ॥ চাঁদপুর থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর ডাক এর ...