সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মুক্তিযুদ্ধের বিজয় মেলার ২০১৯ এর পক্ষ থেকে উপদেষ্টা আবু নঈম পাটওয়ারী দুলাল ও স্টিয়ারিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদকে ফুলেল শুভেচ্ছা

মুক্তিযুদ্ধের বিজয় মেলার ২০১৯ এর পক্ষ থেকে উপদেষ্টা আবু নঈম পাটওয়ারী দুলাল ও স্টিয়ারিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদকে ফুলেল শুভেচ্ছা

মানিক দাস ॥ মুক্তিযুদ্ধের বিজয় মেলা ২০১৯ উদযাপন উপলক্ষে গঠিত উদ্যাপন পরিষদের পক্ষ থেকে বিজয় মেলার সর্বোচ্চ পরিষদ স্টিয়ারিং কমিটির সভাপতি, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদ ও উপদেষ্টা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

বিজয় মেলা ২০১৯ এর চেয়ারম্যান অ্যাড. বদিউজ্জামান কিরন ও মহাসচিব হারুন আল রশীদ এর নেতৃত্বে এ ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। গতকাল ২০ অক্টোবর সন্ধায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বিজয় মেলার উপদেষ্টা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালকে প্রথমেই ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।

এরপর মুক্তিযুদ্ধের বিজয়মেলার সর্বোচ্চ পরিষদ স্টিয়ারিং কমিটির সভাপতি যোদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদকে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বিজয় মেলার ২০১৯ এর পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়। একই সাথে মুজিব বর্ষে মুক্তিযুদ্ধের বিজয় মেলায় অংশগ্রহণ সংক্রান্ত ও ২০১৯ বিজয় মেলা উদ্যাপনের বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা নিয়ে আলোচনা করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন স্টিয়ারিং কমিটির সাধারণ সম্পাদক সদ্য বিদায়ী বিজয় মেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মহসিন পাঠান, সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকার, মুক্তিযুদ্ধের বিজয় মেলার কর্মকর্তা ইয়াহিয়া কিরন, অ্যাড. আমির উদ্দিন ভূইয়া মন্টু, অ্যাড. বদরুল আলম চৌধুরী, সাংবাদিক কে.এম মাসুদ সহ বিজয় মেলার নেতৃবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দক্ষিণ ছেংগারচর মিয়াজী বাড়ি খানকা শরীফে পবিত্র আজিমুশ^ান ইসলামী জলসা অনুষ্ঠিত

খান মোহাম্মদ কামাল ঃ মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার দক্ষিণ ছেংগারচর মিয়াজী ...