সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মৈশাদী ইউনিয়ন পরিষদের সীমানা নির্ধারন ও বাউন্ডারী নির্মাণের লক্ষে মতবিনিময়

মৈশাদী ইউনিয়ন পরিষদের সীমানা নির্ধারন ও বাউন্ডারী নির্মাণের লক্ষে মতবিনিময়

সজীব খান।
চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়ন পরিষদের সীমানা নির্ধারন ও বাউন্ডারী নির্মাণের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৩টায় মৈশাদী ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে জেলার শ্রেষ্ঠ ও মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে ইউপি সচিব আবু বকর মানিকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মির্জা জাকির, আওয়ামী লীগ নেতা রাকিব উদ্দিন জুয়েল ঢালী, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বোরহান বেপারী, আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান, মনির উদ্দিন বিদ্যুৎ, নুরুজ্জামান খান বাবলু, মৈশাদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব খান আব্দুস সাত্তার মাষ্টার, সাধারন মাহবুবুর রহমান স্বপন, ইউপি ট্যাগ অফিসার খোকন চন্দ্র , প্যানল চেয়ারম্যান জাহেদা বেগম, শিল্পী বেগম, হাকিম গাজী, ওয়ার্ড সদস্য ফারুক সরকার, বজলুল গনি জিলন, বারেক খান, দেলোয়ার হোসেন, মোশারফ হোসেন, সেলিম, আবুল হোসেন মনা, কালাম বেপারী, মহিলা সদস্য শাহিদা বেগম মৈশাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি জাকির মাষ্টার, সাধারন সম্পাদক ও মৈশাদী উচ্চ বিদ্যালয়ের সভাপতি রাশেদ জাহান তুষার, মৈশাদী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আজাদ খান, যুগ্ম আহ্বায়ক বিপ্লব, কামরুল হাসান মিঠু, মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক খান, সাধারন সম্পাদক ইকবাল হোসেন মৃধা প্রমুখ। এ সময় জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক বলেন, মৈশাদীকে অালোকিত ও ডিজিটাল ইউনিয়ন গড়ার লক্ষ নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেছি, জনগন আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছে।

জনগনকে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী এ পর্যন্ত কাজ করছি। মৈশাদীর মানুষের দৌড়গোরায সেবা পৌছে দেওয়ার জন্য ইউনিয়ন পরিষদে বিভিন্ন সেবা চালু করেছি। আমার যা কিছু স্বপ্ন, সব কিছুই মৈশাদীকে নিয়ে। মৈশাদীকে মানুষ আমার প্রানের স্পন্দন।

তিনি বলেন মৈশাদী ইউনিয়ন থেকে মাদক, সন্ত্রাস চাঁদাবাজিসহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করা হয়েছে। কমলমতি শিক্ষার্থীদের লেখাপড়া করার জন্য বিভিন্ন ভাবে উৎসাহ দেওয়া হয়েছে। ইউনিয়নে যাতে কোন প্রকার বাল্য বিয়ে না হয়, সেজন্য ওয়ার্ডে ওয়ার্ড কমিটি রয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুরের উন্নয়নের রুপকার শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির কল্যানে মৈশাদীতে ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে। মৈশাদীতে ব্যাপকহারে বয়স্ক ভাতা, পুঙ্গভাতা, বিধবা ভাতা, ভিজিএফের কার্ড দেওয়া হয়েছে। মৈশাদীতে স্বাধীনতার পর এ সরকারের আমলে ব্যাপক রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে। মৈশাদীর উন্নয়নের জন্য সব সময় ইউনিয়নবাসীর সার্বিক সহযোগীতা তিনি কামনা করেছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দক্ষিণ ছেংগারচর মিয়াজী বাড়ি খানকা শরীফে পবিত্র আজিমুশ^ান ইসলামী জলসা অনুষ্ঠিত

খান মোহাম্মদ কামাল ঃ মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার দক্ষিণ ছেংগারচর মিয়াজী ...