সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির বিরুদ্ধে ষড়যন্ত্র

মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির বিরুদ্ধে ষড়যন্ত্র

মতলব প্রতিনিধি: মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: আমির খসরুর বিরুদ্ধে একটি মহল জায়গা জমি নিয়ে ষড়যন্ত্র করছেন বলে জানা গেছে।
জানা যায় মো: আমির খসরু বিগত ২০০৮ সনে মতলব পৌরসভার ১৫৫ নং কলাদী মৌজার সিএস/এসএ ৪৭৩ হাল বিএস ১০০৯ দাগের মোট ২৩ শতাংশ পুকুর এর মধ্যে কানন বালা রায় থেকে ৪ শতক যাহার উত্তরে রাস্তা দক্ষিণে গণেশ ভৌমিক গং পূর্বে গণেশ ভূইয়া গং পশ্চিমে রাস্তা এবং অজিত সরকার গং থেকে আধা শতাংশ মোট সাড়ে ৪ শতাংশ জায়গা ক্রয় করে।

সম্প্রতি তিনি তার জায়গায় চৌহদ্দি মোতাবেক সিমানা প্রাচির নির্মান করে । এ সময় তার প্রতিবেশি তার কাগজ পত্রের তোয়াক্কা না করে নির্মাণ কাজে বাধা দেয়। ঔ প্রতিবেশি শুধু বাঁধা দিয়ে ক্ষান্ত হয়নি তার ও তার ছোট বোনের জামাই উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকারসহ পরিবার পরিজনের বিরুদ্ধে বিভিন্ন জায়াগায় মিথ্যা বানোয়াট অভিযোগ দিয়ে যাচ্ছে।

যাতে করে তাদের পরিবারের সুনাম নষ্ট হচ্ছে এবং তার আত্বীয় উপজেলা যুব লীগের আহবায়ক জহির সরকারকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করার চেষ্টা করছে।
উল্লেখ্য মো: আমির খসরুর পিতা মরহুম মনির হোসেন প্রধান একজন মুক্তিযোদ্ধা, মতলব সদর ইউপি’র চেয়ারম্যান ছিলেন। তার চাচা মতলব পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাভারে শিক্ষককে আ’লীগ নেতার মারধর, কঠোর শাস্তি দাবি শিক্ষক সমিতির 

আলমাস হোসেন:  ঢাকার সাভারে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে স্কুল শিক্ষককে মারধরের ...