সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / চাঁদপুরে ডিপ্লোমা কৃষিবিদ দিবস উপলক্ষে আলোচনা সভা

চাঁদপুরে ডিপ্লোমা কৃষিবিদ দিবস উপলক্ষে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার।
ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে চাঁদপুরে ডিপ্লোমা কৃষিবিদ দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়েছে। “শেখ হাসিনার অবদান,ডিপ্লোমা কৃষিবিদদের দ্বিতীয় শ্রেণীর সম্মান”এই প্রতিপাদ্যকে ধারণ করে ২৩ ই অক্টোবর চাঁদপুরে ডিপ্লোমা কৃষিবিদ দিবস উপলক্ষে আয়োজিত সভায় সভাপতির বক্তব্য রাখেন বাংলাদেশ ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ সারওয়ার মুন্সি।

এসময় তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে দশম গ্রেড অথাৎ ২য় শ্রেনীর সম্মান দেওয়ায় আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের দীর্ঘদিনের এই ন্যায্য দাবিটি বাস্তবায়ন করার জন্য আমরা সরকারের পাশাপাশি আমাদের বিভাগীয় হস্তক্ষেপ কামনা করছি।আমাদের এই পদায়ন কাজের প্রতি আমাদের আরোও বেশি দায়বদ্ধতা ও জবাবদিহিতার সৃষ্টি করবে।সভায় ডিপ্লোমা প্রকৌশলীদের সাথে ডিপ্লোমা কৃষিবিদদের সকল বৈষম্য দূর করার দাবি জানানো হয়।

ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউনুস পাটোয়ারী পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মোঃ সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক নরেশ চন্দ্র দাস সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল বাশার সরদার, অর্থ সম্পাদক খোকন চন্দ্র চক্রবর্তী, দপ্তর সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক মোঃ কামাল হোসেন পাটোয়ারী, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জাকির হোসেন, চাকুরি ও আইন বিষয়ক সম্পাদক শিবু লাল সাহা, গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ খাইরুল বাশার,সমাজ কল্যাণ সম্পাদক এবিএম সালেহ আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন, সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ ইসহাক সরদার এবং সদস্য মোঃ মুজিবুর রহমান পাটোয়ারী।এছাড়াও এই আলোচনা সভায় বিভিন্ন উপজেলার ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলো।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লঞ্চ থেকে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ ১

মানিক দাস ॥ ঢাকা থেকে লঞ্চ রিজার্ভ ভাড়া নিয়ে চাঁদপুরে ঘুরতে এসে ...