সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / লঞ্চ থেকে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ ১

লঞ্চ থেকে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ ১

মানিক দাস ॥ ঢাকা থেকে লঞ্চ রিজার্ভ ভাড়া নিয়ে চাঁদপুরে ঘুরতে এসে পদ্মা নদীতে ভ্রমণ পিপাসু একজন নিখোঁজ রয়েছে। গত ২৫ অক্টোবর শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা সদর ঘাট থেকে এমভি জাহিদ-৪ লঞ্চ ভাড়া করে চাঁদপুরের পদ্মা নদীতে জেগে উঠা মিনি কক্সবাজার এলাকায় কয়েকশ বন্ধু-বান্ধব একত্রিত হয়ে ঘুরতে এসেছিল। এম.ভি জাহিদ-৪ লঞ্চটি চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লগ্গীমারা চর এলাকায় আসলে ঢাকা হাজারীবাগ ২১/২ গজ মহল এলাকার কবির উদ্দিনের ছেলে মিলন (৩০), তার অপর বন্ধু ফরহাদ (২৭), জাহিদ লঞ্চের ৩য় তলার ছাদ থেকে পদ্মা নদীতে ঝাঁপিয়ে পড়ে গোসল করতে নামে। লঞ্চের ছাদ থেকে ঝাঁপিয়ে পানিতে পড়লে কবির উদ্দিনের ছেলে মিলন পানির তলদেশে তলিয়ে যায়।

সাথে ফরহাদ সাঁতরিয়ে উঠতে পারলেও মিলনের সন্ধান এখনো পাওয়া যায়নি। এই ঘটনার খবর পেয়ে চাঁদপুর নৌ থানার অফিসার ইনচার্জ আবু তাহের খানের নির্দেশে উপ-পরিদর্শক ঈশান তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ সদস্যদের নিয়ে ছুটে যান। একই সাথে চাঁদপুর নৌ ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারাও ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ মিলনের সন্ধান শুরু করে। নৌ ফায়ার সার্ভিসের ডুবুরি দল  রবিবার সকালেও ঝাঁপিয়ে পড়াস্থানে তল্লাশী করে মিলনের সন্ধান পায়নি।

মিলনের পরিবারের লোকজন গতকাল দুপুর ২টায় যোগাযোগ করা হলে তারা ইঞ্জিন চালিত নৌকা নিয়ে চাঁদপুরের পদ্মা মেঘনায় অনুসন্ধান করে কালীগঞ্জ পর্যন্ত মিলনের সন্ধানে নদী চষে বেড়াচ্ছে। এ ব্যাপারে নৌ থানা পুলিশ একটি সাধারণ ডায়রী লিপিবদ্ধ করেছে। পাশাপাশি নদী এলাকায় নৌ থানায় আয়ত্বে থাকা সকল ফাড়িতে বেতার বার্তার মাধ্যমে নিখোঁজের সন্ধানের জন্য তথ্য প্রেরণ করেছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁও সুগার মিলের আখের বীজশোধন কাজের শুভ উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁওয়ের সবচেয়ে গর্বিত শিল্প প্রতিষ্ঠান ঠাকুরগাঁও সুগার মিল এর হট ...