সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / মতলব উত্তরে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ ও চলচিত্র প্রদর্শন

মতলব উত্তরে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ ও চলচিত্র প্রদর্শন

রেদোয়ান খাঁন রাজন,
 দুর্নীতি বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন, মাদককে না বলুন এ স্লোগান  নিয়ে ও জেলা তথ্য অফিসের আয়োজনে মঙ্গলবার সকালে মতলব উত্তর উপজেলার সর্দারকান্দি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশ ও চলচিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।
সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্নজয়ন্তীকে সামনে রেখে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে গড়ে তুলার অঙ্গীকার ভিষন ২০৪১ বাস্তবায়ন উপলক্ষ্যে মহিলা সমাবেশ ও চলচিত্র প্রদর্শন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল।
চাঁদপুর জেলা তথ্য অফিসার নুরুল হক এর সভাপতিত্বে এবং সহকারী জেলা তথ্য অফিসার দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, চাঁদপুর জেলা যুবলীগের সদস্য ও শিক্ষানুরাগী গাজী শাখাওয়াত হোসেন, জনপ্রতিনিধি মাহবুব আলম মিস্টার, সর্দারকান্দি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষৎ তাই শিশুদেরকে সু-শিক্ষায় শিক্ষিত ও আদর্শ মানুষ হিসাবে গড়ে তুলতে হবে। আর সন্তানকে মানুষের মতো মানুষ হিসাবে গড়তে মায়েদের ভ’মিকা সবচেয়ে বেশী। আমাদের মনে রাখতে হবে আগামী দিনে এই সন্তানরাই দেশ পরিচালনায় নেতৃত্ব দেবে।
সমাজ থেকে মাদক, বাল্য বিবাহ ও সন্ত্রস দুরীকরনে সমাজের সকল শ্রেনী- পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।
বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। সে কাজে আমাদের সকলেরই ভ’মিকা রাখার প্রয়োজন রয়েছে।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর ডাক এর পথ চলা শুরু

মানিক দাস ॥ চাঁদপুর থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর ডাক এর ...