সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / খালেদা জিয়া বর্তমানে কারাগারে সম্পূর্ণ সুস্থ আছেন: স্বরাষ্ট্র মন্ত্রী

খালেদা জিয়া বর্তমানে কারাগারে সম্পূর্ণ সুস্থ আছেন: স্বরাষ্ট্র মন্ত্রী

আলমাস হোসেনঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বর্তমানে কারাগারে সম্পূর্ণ সুস্থ আছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শুক্রবার রাতে সাভারের আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের কঠিন চীবর দান অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

 

 

স্বরাষ্ট্র মন্ত্রী এসময় আরও বলেন, খালেদা জিয়া আগে অসুস্থ ছিলো পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। তার যে রোগ গুলো ছিলো এগুলো আগের রোগ। এখন তিনি সুস্থ আছেন বলে চিকিৎসকরা আমাদেরকে জানিয়েছেন। খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে বিএনপি মহাসচিব মিথ্যাচার করছে। আদালত সরকারের নিয়ন্ত্রণে নেই, আদালত স্বাধীন প্রতিষ্ঠান উল্লেখ্য করে তিনি আরও বলেন সরকার জঙ্গিদের কঠোর হাতে দমন করায় দেশে এখন শান্তি বিরাজ করছে।
কঠিন চীবর দান অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান, ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আবুল বাশার, স্বণির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামসহ আরো অনেকে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

২৮তম রমজানের ফজিলত জান্নাতের নেয়ামত দ্বিগুন করা হয়

ক্রাইম এ্যকসান ডেস্ক চলছে পবিত্র রমজান মাস। সিয়াম-সাধনার এ মাস জুড়েই রয়েছে ...