সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / বীরগঞ্জে হলুদ সাংবাদিক আবেদ আলী ও মোশারফ হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন

বীরগঞ্জে হলুদ সাংবাদিক আবেদ আলী ও মোশারফ হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন

রনজিৎ সরকার (রাজ), বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি॥
দিনাজপুরে বীরগঞ্জে সোমবার বেলা সাড়ে ১১টায় পৌরশহরের ঐতিহাসিক পুরাতন শহীদ মিনার (বিজয় চত্বর) ঢাকা-পঞ্চগড় মহাসড়কে উপজেলার নিজপাড়া ইউনিয়নের এলাকাবাসী হলুদ সাংবাদিক মোঃ আবেদ আলী ও মোঃ মোশারফ হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এক ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, নিজপাড়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এম.এ খালেক সরকার, ইউপি সদস্য মোঃ জিয়াউর রহমান জিয়া, মোহনপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল সাত্তার, তরুণ লীগের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, খায়রুল ইসলাম সহ আরও অনেকে।

বক্তাগণ তাদের বক্তব্যে বলেন, হলুদ সাংবাদিক মোঃ আবেদ আলী ও মোঃ মোশারফ হোসেন ইউপি চেয়ারম্যান এম.এ আব্দুল খালেক সরকারের নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। চেয়ারম্যান তাদের চাঁদার দাবিকৃত টাকা না দিতে পারায় আবেদ আলী তাঁর সহযোগী সাংবাদিক মোশারফ হোসেনের পরামর্শে আবেদ আলীর ফেসবুক আইডিতে নিজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এম এ আব্দুল খালেক সরকার-কে জড়িয়ে মিথ্যা একটি ধর্ষনের সংবাদ পোষ্ট দেন। তারা গ্রেফতার হওয়ার পরে এলাকাবাসী বর্তমানে শান্তিতে রয়েছে।

এবিষয়ে বীরগঞ্জ থানায় চেয়ারম্যান এম এ আব্দুল খালেক সরকার বাদী হয়ে বীরগঞ্জ থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে (তথ্যপ্রযুক্তি) একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং ২০, তাং-২৪/১০/২০১৯ ইং এর-২৫ (ক) (খ)/২৯/৩১/৩৫ ধারা মোতাবেক। এই মোতাবেক বীরগঞ্জ থানা পুলিশ হলুদ সাংবাদিক মোঃ আবেদ আলী ও মোঃ মোশারফ হোসেনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। তাদের জামিন না দিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী মানববন্ধনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর ডাক এর পথ চলা শুরু

মানিক দাস ॥ চাঁদপুর থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর ডাক এর ...