সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / যে বাজিতে হেরে অক্ষয়কে বিয়ে করেছিলেন টুইঙ্কেল!

যে বাজিতে হেরে অক্ষয়কে বিয়ে করেছিলেন টুইঙ্কেল!

বিনোদন ডেস্ক
কখনও রবিনা, কখনও প্রিয়াঙ্কা আবার কখনও শিল্পা শেঠি, টিনসেল টাউনের এমন অভিনেত্রীদের সঙ্গে অক্ষয় কুমারের নাম জড়িয়েছে। তবে নায়িকাদের হার্টথ্রব অক্ষয় কুমার শেষমেশ বিয়ে করেন টুইঙ্কেল খান্নাকে। তাদের বিয়ের সিদ্ধান্তটা নাকি অনেকটা ফিল্মি স্টাইলে হয়েছিলো।

২০০০ সালে টুইঙ্কলের ‘মেলা’ ফিল্ম মুক্তি পাওয়ার কথা। আমির খানের বিপরীতে অভিনয় করেছিলেন টুইঙ্কেল। ফিল্মটা নিয়ে টুইঙ্কেল ভীষণ আশাবাদী ছিলেন তাই ফিল্মটা যে সুপার হিট হবে সেটা অক্ষয়কে জানিয়েছিলেন।

অক্ষয় কিন্তু সেটা মানতে পারেননি। তখনই অক্ষয়ের সাথে টুইঙ্কেল বাজি ধরেছিলেন ফিল্মটা নিয়ে। বাজিটা ছিল এরকম, যদি ফিল্মটা ফ্লপ করে তাহলে তিনি অক্ষয়কে বিয়ে করবেন।

নিজের ক্যারিয়ারের শীর্ষ মূহূর্তে বিয়ে করতে চাইছিলেন না বলে এই বাজি ধরেন টুইঙ্কেল। কারণ তিনি একপ্রকার নিশ্চিত ছিলেন যে বাজি জিতবেনই। তবে মুক্তি পাওয়ার পর দেখা যায় বাজি হেরে গেছেন টুইঙ্কেল। ফিল্মটা বক্স অফিসে তেমন চলেনি। আর এরপরই ২০০১ সালে অক্ষয়কে বিয়ে করেন টুইঙ্কেল।

শুধু তাই নয় বিয়ের পর অভিনয় ছেড়ে দেন টুইঙ্কেল। ইন্টিরিয়র ডিজাইনার হন তিনি। তার প্রতিটা সিদ্ধান্তেই অক্ষয়কে পাশে পেয়েছেন টুইঙ্কেল।

বিয়ের পর অক্ষয়কে নিয়ে দুশ্চিন্তায় ছিলেন টুইঙ্কেল। কিন্তু সময় যত এগিয়েছে, তাদের সম্পর্ক আরও মজবুত হয়েছে। গুজবে কান না দিয়ে অক্ষয়েই ভরসা রেখেছেন তিনি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভক্তের উপর চটেছেন সারা আলী খান

বিনোদন ডেস্ক ছুটি কাটিয়ে নিউইয়র্ক থেকে মুম্বাই ফিরেছেন বলিউড তারকা সারা আলী ...