সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / সাভারে ৩৭০০ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

সাভারে ৩৭০০ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

আলমাস হোসেন: ঢাকার সাভারে বিপুল পরিমাণ ইয়াবাসহ বিল্লাল হোসেন ওরফে হেলাল উদ্দিন (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে তিন হাজার সাত’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বুধবার ভোর রাতে সাভারের বক্তারপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক বিল্লাল হোসেন ওরফে হেলাল উদ্দিন কক্সবাজার জেলার উখিয়া থানার তুলাতলী ৭নং ওয়ার্ডের পূর্ব দরগারবিলের আবুল কালামের ছেলে। সে বান্দবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার মাদক মামলার এজাহারভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল বাশার পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের বক্তারপুর এলাকার জসীম উদ্দিনের বাড়ির একটি ফ্ল্যাটে অভিযান চালানো হয়। এসময় ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

পরে তার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে ইয়াবা ট্যাবলেটের ১৯টি জিপারযুক্ত পলিথিনের প্যাকেটে ৩ হাজার ৭০০ পিস ইয়াবা জব্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ী দেশের বিভিন্ন স্থান থেকে কৌশলে ইয়াবা সংগ্রহ করে সাভারের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো।
ডিবি কর্মকর্তা আরো জানান, আটক ওই ব্যক্তি চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে মাদক সহ আটক দুই

 মানিক দাস // মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,চাঁদপুর জেলা কার্যালয়,চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলায় অভিযান ...