সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / ছেংগারচরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বাহাদুরপুর ৭-০ গোলের বিশাল ব্যবধানে জয়লাভ

ছেংগারচরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বাহাদুরপুর ৭-০ গোলের বিশাল ব্যবধানে জয়লাভ

খান মোহাম্মদ কামাল ঃ
মতলব উত্তর উপজেলার ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পৌর ক্রীড়া পরিষদ কর্তৃক আয়োজিত শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ৭ষ্ঠ খেলায় উপজেলার মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর ফুটবল একাদশ ৭-০ গোলের বিশাল ব্যবধানে একই ইউনিয়নের পাঁচআনী ফুটবল একাদশকে পরাজীত করে জয়লাভ করেছে। এ খেলায় জয়লাভ করায় বাহাদুরপুর ফুটবল একাদশ কোয়াটার ফাইনালের খেলার গৌরব অর্জন করেছে।

এ ম্যাচে সম্পন্ন আধিপত্য বিস্তার করে খেলেছে ৭-০ গোলের বিশাল ব্যবধানে জয় পাওয়া বাহাদুরপুর ফুটবল একাদশ। পুরো ম্যাচে বাহাদুর একাদশের খেলোয়াড়দের কাছে একেবারে অসহায় হয়ে পড়েছিলো পাঁচআনী একাদশ। এ ম্যাচে বাহাদুর একাদশের হয়ে পাপ্পু ৩টি গোল করে হ্যাট্রিক করার গৌরব অর্জন করেন। এটি এ টুর্নামেন্টের প্রথম হ্যাট্রিক। এ ম্যাচে বাহাদুর একাদশে ২ জন নাইজেরিয়ান খেলোয়াড়সহ ঢাকার বিভিন্ন ক্লাবের খেলোয়াড় অংশ গ্রহন করেন।

বুধবার (২০ নভেম্বর) উপজেলার ছেংগারচর উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল প্রেমীদর্শক উপসিস্থতি ছিলো চোখে পড়ার মতো। তবে এ ম্যাচটি হয়েছে এক পেসে ছিলো।

খেলার প্রধান রেফারী ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক সনদপ্রাপ্ত মোঃ সমির। সহকারী রেফারী হিসেবে ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য মোঃ হাসান সরকার ও মোঃ সবুজ। খেলার ধারাবিবরণীতে ছিলেন, সাংবাদিক মোঃ কামাল হোসেন খান ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য মোঃ শাহিন আলম প্রধান।

এসময় উপস্থিত ছিলেন শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি এনামুল আলম সিদ্দিকী দুলাল, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র-২ মোঃ বোরহান উদ্দিন প্রধান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আদুরভিটি একাদশের টিম ম্যানেজার মোঃ আক্তার হোসেন মুফতি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদ, টুর্নামেন্ট কমিটির সদস্য ইবনাল মঈন আহম্মেদ রিপন, সাধারণ সম্পাদক মোঃ আরিফ সিকদার, টুর্নামেন্টে কমিটির সদস্য ও ছেংগারচর পৌরসভার কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী, টুর্নামেন্ট কমিটির সদস্য ও ৫নং ওয়ার্ড কাউন্সিসলর আঃ মান্নান বেপারী, মোঃ ওমর খান, মোঃ শাহাদাত হোসেন, মোঃ নাজমুল খান, শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য মোঃ আবুল কামাল আজম সিকদার, মোঃ শরীফুল ইসলাম, আবুল হোসেন, শ্যামল কুমার বাড়ৈ, মোঃ লিটন ঢালী, মোঃ আবুল কালাম মাস্টার,সদস্য ও কেরামত উল্লাহ সরকার, ইব্রাহিম লস্কর, দশানী ফুটবল একাদশের টিম ম্যানেজার মোঃ বোরহান উদ্দিন সরকার, ছেংগারচর ইসলামিয়া চক্ষু হাসপাতালের স্বত্ত্বাধিকারী মোঃ আমান উল্লাহ,মোঃ ইউসুফ লস্কর, মুকুল খান,মোঃ নুর মোহাম্মদ খানসহ ছেংগারচর পৌরসভার ক্রীড়া সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও ছেংগারচর পৌর আ’লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। আজকের খেলায় ছেংগারচর পৌরসভার বড় মরাদোন বনাম মতলব দক্ষিণ উপজেলার বাইশপুর ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত হবে।

এদিকে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ৭ম খেলায় বিজয়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর ফুটবল একাদশ এর টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ রবিন প্রধান। আর বাহদুরপুর ফুটবল একাদশের প্রধান পৃষ্ঠপোষক মোহনপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বাবুল মেম্বার। অপরদিকে বিজিত দল পাঁচআনী দলের টিম ম্যানেজার দিসিবে দায়িত্ব পালন করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাড.মোঃ সেলিম ও উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি।
এদিকে এ টুর্নামেন্টের স্বেচ্ছাবেকদের জন্য অপসরা বিউটি পার্লার এর পক্ষ থেকে ১০০টি টি শার্ট উপহার দেওয়া হয়। আর ছেংগারচর পৌরসভা রোড প্রাঙ্গনে ভুইয়া কোম্পানীর পক্ষ থেকে খেলোয়াড়দের জন্য অতিরিক্ত ১সেট জার্সি উপহার দেওয়া হয়। টুর্নামেন্টের আজকের খেলায় ছেংগারচর মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর বনাম পাাঁচআনী ফুটবল একাদশ মোকাবেলা করবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একদিনেই তিন স্বর্ণ পদক জিতলো বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক এসএ গেমসে আজ মঙ্গলবার নেপালের কাঠমান্ডুতে কারাতে ইভেন্টে তিনটি সোনা ...