সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা জেলায় চতুর্থবারেও শ্রেষ্ঠ এসআই বিলায়েত

ঢাকা জেলায় চতুর্থবারেও শ্রেষ্ঠ এসআই বিলায়েত

আলমাস হোসেনঃ  ঢাকা জেলায় চতুর্থবারের মতো শ্রেষ্ঠ উপ-পরিদর্শক নির্বাচিত হয়েছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের এসআই বিলায়েত হোসেন। মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে ঢাকা জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যাণ সভায় জেলার সর্বাধিক ওয়ারেন্ট তামিল, মাদক নির্মূল, পাচার হওয়া নারী উদ্ধার ও অসীম সাহসিকতার স্বীকৃতিস্বরূপ তাকে এ সম্মাননা তুলে দেন ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বিপিএম (সেবা) পিপিএম।
বিলায়েত হোসেন  ৩৫ তম পুলিশ ক্যাডেটে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এসআই পদে যোগ দিয়ে সাহসিকতার সাথে প্রশিক্ষণ শেষ করে ঢাকা জেলার নবাবগঞ্জ ও পরে আশুলিয়া থানায় কর্মরত ছিলেন। বর্তমানে তিনি ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশে (ডিবি) কৃতিত্বের সাথে কাজ করে যাচ্ছেন।
পুরস্কার পেয়ে এসআই বিলায়েত হোসেন বলেন, ঢাকা জেলায় শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হয়ে পুরস্কার নেওয়ার অনুভূতিটাই অন্য রকম। এ অর্জন আমার একার নয়, এই অর্জন সকলের। ভালো কাজের স্বীকৃতি পেয়ে খুবই ভালো লাগছে। এই পুরস্কার আমাদের কাজের গতিকে আরও বেগবান করবে। সিনিয়র স্যারদের সহযোগিতায় ভবিষ্যতে দেশ ও সমাজের জন্য কাজ করে এগিয়ে যেতে চাই বলেও জানান ডিবি পুলিশের এই চৌকস কর্মকর্তা।
সভায় এসময় ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) শরিফুল ইসলাম, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মাসুম আহাম্মেদ ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার নাসিম রনি, সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ আবুল বাশার পিপিএম সহ ঢাকা জেলায় কর্মরত পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

হাজীগঞ্জ শ্মশানে লাশ দাহ সংক্রান্ত জটিলতার অভিযোগ

স্টাফ রিপোটার।। করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর পৌর শ্মশানে মরদেহ নিলেও ...