সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মো. সাইফুল ইসলাম রণি “বিজিবিএ”র পরিচালক পদে নির্বাচিত

মো. সাইফুল ইসলাম রণি “বিজিবিএ”র পরিচালক পদে নির্বাচিত

 

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ সরকারের বানিজ্য মন্ত্রনালয় কতৃক নিবন্ধিত এবং দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি (এফবিসিসিআই)এর
অন্তরভুক্ত ব্যবসায়ী সংগঠন ”বাংলাদেশ গ্রোসারী বিজনেস এসোসিয়েশন(বিজিবিএ)” কেন্দ্রীয় কমিটির পরিচালনা পর্ষদের ডাইরেক্টর হিসাবে নির্বাচিত হয়েছেন, মেসার্স সাদিকা ইন্টারন্যাশনালের প্রোপাইটর, সাপ্তাহিক পাঠক সংবাদ ও বিডিপি নিউজের সম্পাদক রোটাঃ মোঃ সাইফুল ইসলাম রণি।

সম্প্রতি রাজধানীর মতিঝিলস্থ বিসিআইসি ভবন মিলনায়তনে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় তাঁকে নির্বাচিত ঘোষনা করেন কর্তৃপক্ষ।

উক্ত এসোসিয়েশনের প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সেক্রেটারি পুন:নির্বাচিত হয়েছেন যথাক্রমে জনাব এস.এম. সেলিম রেজা প্রেসিডেন্ট, আলহাজ্ব মোঃ সেলিম আক্তার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও এম. আলমগীর হোসাইন জেনারেল সেক্রেটারি।

এ ছাড়া, তিনি জাতীয় সাংবাদিক ঐক্য পরিষদ (জেএসওপি) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, প্রেস এসোসিয়েশন বাংলাদেশ (প্যাব) সহ-সভাপতি, বাংলাদেশ লেখক ফোরাম কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি, আব্দুস সামাদ মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক, চর্যাপদ সাহিত্য একাডেমির সহ-সভাপতি, বদরপুর ইসলামী সমাজকল্যাণ পাঠাগারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় সদস্যসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন ।

সাইফুল ইসলাম রণিকে পরিচালক পদে নির্বাচিত করায় সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোররে লালপুর উপজলোয় ডজিটিাল হাজরিা মশেনি ক্রয়ে সন্ডিকিটেরে অভযিোগ।

মোঃ আরিফুল হক রুবেল নাটোররে লালপুর উপজলোর ১১০টি প্রাথমকি বদ্যিালয়ে ডজিটিাল হাজরিা ...