সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / দৌলতপুরে যুবলীগ নেতা আতোয়ার রহমানের জন্মদিন পালিত

দৌলতপুরে যুবলীগ নেতা আতোয়ার রহমানের জন্মদিন পালিত

আলমাস হোসেন: জমকালো আয়োজনের মধ্যদিয়ে উৎসব মুখর পরিবেশে পালিত হলো মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়ন যুবলীগ নেতা আতোয়ার রহমানের শুভ জন্মদিন। জন্মদিনে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন ছাত্রলীগ থেকে উঠে আসা যুবলীগের এই ত্যাগী নেতা। ‘শুভ শুভ শুভ দিন, আতোয়ার ভাইয়ের জন্মদিন, আতোয়ার ভাইয়ের জন্য বাচামারা ইউনিয়ন যুবলীগ ধন্য’ এই স্লোগান তুলে তাকে ভালোবাসায় অভিসিক্ত করেন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।


শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যায় এই জন্মদিন পালন করা হয়। এসময় তাকে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানান যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী। তাদের প্রিয় নেতাকে বাচামারা ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে ফুল ও কেক দিয়ে শুভেচ্ছা জানান দৌলতপুর উপজেলা ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান রাসেল। পরে নিজের জন্মদিনের কেক কেটে উপস্থিত সবার মুখে কেক তুলে দেন যুবলীগ নেতা আতোয়ার রহমান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাচামারা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এস এম হামিদুর রহমান, বাচামারা ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি আলমগীর হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি এম, রাশেদুল ইসলাম সুরুজ সহ যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তৃনমুল পর্যায়ে দল শক্তিশালী হোক, এ শুণ কামনায়, নতুন নেতৃত্ব কে আগাম শুভেচ্ছা ও অভিনন্দন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে ...