সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / কদমশহর বাজারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক জন আহত ও একজন নিহত।

কদমশহর বাজারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক জন আহত ও একজন নিহত।

ছোটন সরদার রাজশাহী। রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় ৭ নং দেওপাড়া ইউনিনের ২ নং ওয়ার্ড,কদমশহর বাজারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ২০/১১/২০১৯ ইং রোজ বৃহস্পতিবার বিকেল ৫টা ৩০ মিনিটে ,মোঃশান্ত ইসলাম (১৭)ও মোঃস্বপন ইসলাম (১৭)যমজ দুই ভাইকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করে ঘাতকরা।

তথ্য সংগ্রহে জানা যায় ক্রিকেট মাঠে ব্যাট চাওয়া নিয়ে ঘাতক মোঃ মাজিরুল ইসলাম(৩০) ও তার ছোট ভাই মোঃ সাজিরুল ইসলাম(২৬)এর সাথে তর্ক হয় মোঃশান্ত ইসলামের। তর্কাতর্কি হলে ব্যাট না দিয়ে খেলা বাদ দিয়ে বাড়িতে চলে আসে মোঃ শান্ত ইসলাম (১৭)পরবর্তী সময়ে দুই ভাইকে কদমশহর বাজারে পেয়ে ঘাতক মোঃমাজিরুল ইসলাম( মাজু) (৩০) ও তার ছোট ভাই মোঃ সাজিরুল ইসলাম (সাজু) র (২৬) পিতা মোঃআজীবর আলী (৫০) ও ঘাতকদের মতা মোছাঃ মর্জিনা বেগম (৪৪)এবং ঘাতক মোঃ সাজিরুল এর স্ত্রী মোছাঃরাবিকা বেগম এই চারজন মিলে কুপিয়ে হত্যার চেষ্টা করে।ঘটনার সময় স্থানীয় সকলে এগিয়ে আসলে ঘাতকরা পালিয়ে যায়।

ঘাতকদের ছোরাঘাতে মোঃ শান্ত ইসলাম ও মোঃস্বপন ইসলাম মর্মান্তিক ভাবে মাটিতে পড়ে যায়। পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ায় মোঃশান্ত ইসলাম কে ডাক্তার মৃত ঘোষনা করেন। এবং মোঃস্বপন ইসলাম গুরুতর আহত থাকায় আইসিউতে ভর্তি করেন।আহত মোঃ স্বপন ইসলাম ও নিহত মরহুমঃশান্ত ইসলাম,কদমশহর নিবাসী মোঃ আবু সাঈদ ও মোছাঃঅজুরা বেগমের যমজ সন্তান।ঘটনার বিষয়ে থানায় অবগত করলে গোদাগাড়ী থানা পুলিশ ও প্রেমতলী পুলিশ ফাড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন।ঘাতকরা চারজনই এখনও পলাতক।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর হোসেন পাটওয়ারির মনোনয়ন পত্র দাখিল

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী ...