সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / মতলব উত্তরে রেসিং পিজিয়ন ফেন্সিয়ার্স ক্লাবের উদ্যোগে কবুতর রেসিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মতলব উত্তরে রেসিং পিজিয়ন ফেন্সিয়ার্স ক্লাবের উদ্যোগে কবুতর রেসিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

খান মোহাম্মদ কামালঃ
মতলব উত্তর উপজেলা রেসিং পিজিয়ন ফেন্সিয়ার্স ক্লাবের উদ্যোগে আয়োজিত ৫২ কিঃমিঃ কবুতর রেসিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শুক্রবার বিকেলে উপজেলার ছেংগারচর বাজার কবুতর হাট প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

উপজেলা রেসিং পিজিয়ন ফেন্সিয়ার্স ক্লাবের সভাপতি মোঃ আলহাজ¦ বাবু সরদারের সভাপতিত্বে ও সাংবাদিক মোঃ কামাল হোসেন খানের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন,মতলব উত্তর থানার ওসি (তদন্ত) মোর্শেদুল আলম ভুইয়া, মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খলিফা শাহ মোহাম্মদ কামরুজ্জামান হারুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য সচিব অ্যাড.জসিম উদ্দিন, উপজেলা রেসিং পিজিয়ন ফেন্সিয়ার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শামীম খান প্রমূখ।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী ইউএনও শারমিন আক্তারের স্বামী মোঃ নাদিম ভুইয়া, উপজেলা রেসিং পিজিয়ন ফেন্সিয়ার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ জামান, সাধারণ সম্পাদক মোঃ আক্তার পাঠান, সহ-সাধারণ সম্পাদক মোঃ আশ্রাফ হোসেন, কোষাধ্যক্ষ ডা. মোঃ সোহেল রানা ফারুক, মোঃ লিমনসহ উপজেলা রেসিং পিজিয়ন ফেন্সিয়ার্স ক্লাবের সদস্যবৃন্দ এসসময় উপস্থিত ছিলেন। এরপর মতলব উত্তর উপজেলা রেসিং পিজিয়ন ফেন্সিয়ার্স ক্লাবের উদ্যোগে আয়োজিত ৫২ কিঃমিঃ কবুতর রেসিং প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিযোগিতায় ১ম হয়েছে উপজেলা রেসিং পিজিয়ন ফেন্সিয়ার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শামীম খান, দ্বিতীয় হয়েছে সদস্য মোঃ লিমন সরকার, তৃতীয় হয়েছে সহ-সভাপতি মোঃ জামান, চতুর্থ হয়েছে মোঃ আবুল বাশার বাসু, পঞ্চম হয়েছে মোঃ নুরুল হক, ৬ষ্ঠ হয়েছে রশিদ খান হৃদয়, এবং ৭ম হয়েছে আরিফুল ইসলাম। অনুষ্ঠানে উপজেলা রেসিং পিজিয়ন ফেন্সিয়ার্স ক্লাবের পক্ষ থেকে অতিথিদেরকে সম্মাননা ক্রেস্ট করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

বাগানবাড়ি আইডিয়েল একাডেমি স্কুল মাঠে মুজিব জন্মশত বার্ষিকী ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

কামাল হোসেন খান ঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের শততম জন্মবার্ষিকী ...