সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সাতক্ষীরার সাংবাদিক বরুণ ব্যানার্জীর নামে মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

সাতক্ষীরার সাংবাদিক বরুণ ব্যানার্জীর নামে মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার : একাত্তর টিভির সাতক্ষীরা প্রতিনিধি ও ডেইলি বাংলাদেশের সাতক্ষীরা প্রতিনিধি, জেলা রিপোটার্স ইউনিটির সভাপতি, সাতক্ষীরার দীপালোক একাডেমির পরিচালক এবং দৈনিক সাতক্ষীরার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক বরুণ ব্যানার্জীর নামে আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় সাতক্ষীরা-খুলনা মহাসড়কের নারকেলতলা মোড় এলাকায় এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জেলা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক এম ডি, আরাফাত আলীর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ সভাপতি ও তালা প্রেসক্লাবের সভাপতি এস.এম নজরুল ইসলাম।

মানববন্ধনে বক্তব্য রাখেন পাটকেলঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মতিন, জাগোনিউজ২৪.কমের সাতক্ষীরা প্রতিনিধি আকরামুল ইসলাম, সাংবাদিক শেখ রেজাউল ইসলাম, কামরুল ইসলাম, ফরহাদ হোসেন, দ্যুতিদীপন বিশ্বাস, বিশ্বজিত কুমার, জাহাঙ্গীর আলম, আসিফ মাহমুদ, আবু হাসান, আমজাদ হোসেন মিঠু, কালের চিত্র পত্রিকার রিপোর্টার গাজি ফারহাদ, ইব্রাহিম খলিলসহ আরও অনেকে। মানববন্ধনে বক্তারা বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী, দূর্ণীতিবাজ, হাইব্রিড সাতক্ষীরা সদরের ঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক জামায়াত নেতা বর্তমান আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান মোশার বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ করায় রোষানলে পড়েছেন সাংবাদিক বরুণ ব্যানার্জী। আমরা অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানায়। একই সঙ্গে আইন প্রয়োগকারী সংস্থার কাছে চেয়ারম্যান ফজলুর রহমান মোশার দুর্নীতির খতিয়ান তদন্ত করে শাস্তির দাবি জানায়।

বক্তারা আরও বলেন, মামলা করে দুর্নীতিবাজ মোশা নিজের অপকর্মকে আড়াল করতে সংবাদকর্মীর কলম থামিয়ে দিতে চায়। সাতক্ষীরার সাংবাদিক তার এই উদ্দেশ্য সফল হতে দেবে না।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোররে লালপুর উপজলোয় ডজিটিাল হাজরিা মশেনি ক্রয়ে সন্ডিকিটেরে অভযিোগ।

মোঃ আরিফুল হক রুবেল নাটোররে লালপুর উপজলোর ১১০টি প্রাথমকি বদ্যিালয়ে ডজিটিাল হাজরিা ...