সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / এমপি বুবলিকে পদত্যাগ করতে বললেন সুমন

এমপি বুবলিকে পদত্যাগ করতে বললেন সুমন

অনলাইন ডেস্ক

নরসিংদীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলীর প্রসঙ্গে ফেসবুক লাইভে এসেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। বুবলীর প্রতি প্রশ্ন রেখে তিনি বলেছেন, আপনার এমপি থাকাটা কি এতই প্রয়োজন? আপনার নৈতিক স্খলনের দায় কেন পুরো দল আওয়ামী লীগ বহন করবে?

তিনি বলেন, সংবিধানের ধারা ৭০ অনুযায়ী কোনো সংসদ সদস্যের নৈতিক স্খলন ঘটলে তার পদত্যাগ করা উচিত। একটা মানুষের এমপি থাকাটা কি খুবই জরুরি? মেয়র লোকমানের জনপ্রিয়তার কথা চিন্তা করে আপনি এমপি পদ থেকে পদত্যাগ করে নতুন ইতিহাস সৃষ্টি করুন।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন বুবলী। সেখানে তিনি সন্তানদের নিয়ে আত্মহত্যার হুমকিও দিয়েছেন। লিখেছেন, ব্যক্তিগত জীবনে চাওয়া পাওয়ার হিসেব রাখিনি নরসিংদীবাসিকে ভালোবেসেছি কিছু অপশক্তি পেছনে লেগেছে, কতকিছু ঘটনা দেশে ঘটে এত লেখালেখি কেউ করে না আপনারা এটা নিয়ে এমন ভাবে লিখছেন যেনো আমার জন্য ৫০ জীবন শেষ হয়ে গেছে লুটপাট হয়েছে সর্বনাশ হয়েছে অনেকের।

আমার যদি কিছু হয় দুই বাচ্চা নিয়ে সুইসাইড করি খুশি হবেনতো আপনারা? ঠিকাছে আপনাদের খুশি আমার খুশি ভালো থাকুক আমার সাংবাদিক ভাইগনেরা, আল্লাহ্‌ ভালো রাখুক আপনাদের। আমার এ জীবনে পাওয়ার চাইতে মনের দুংখে মরেছি অনেকবার, বারবার মরার চাইতে একবারে মরে গেলেই ভালো মনে করি।

এর আগে বিএ পরীক্ষায় জালিয়াতির আশ্রয় নিয়ে দলের সুনাম ক্ষুণ্ন করায় সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলীকে প্রথমে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়। এরপর তাকে বহিষ্কার করে জেলা আওয়ামী লীগ। এছাড়া জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক পদ থেকে তাকে অপসারণ করা হয়।

প্রসঙ্গত, ২০১১ সালে সন্ত্রাসী হামলায় নিহত নরসিংদী পৌরসভার তৎকালীন মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেনের স্ত্রী এমপি বুবলী। একাদশ সংসদ নির্বাচনের আগে নির্বাচন কমিশনে জমা দেয়া হলফনামা অনুযায়ী, বুবলী এইচএসসি পাস। তবে নিজের শিক্ষাগত যোগ্যতা বাড়িয়ে নিতে তিনি বাউবির বিএ কোর্সে ভর্তি হন। বুবলী ঢাকায় থাকলেও তার হয়ে নরসিংদীতে অন্য কেউ বিএ পরীক্ষা দেয়ার বিষয়টি উঠে আসে গণমাধ্যমের খবরে। এ ঘটনায় বুবলীকে সব পরীক্ষা ও রেজিস্ট্রেশন বাতিল করে স্থায়ীভাবে বহিষ্কার করে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) কর্তৃপক্ষ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নীরব ঘাতক স্মার্টফোন

অনলাইন ডেস্ক বর্তমান বিশ্বে মোবাইল ফোন ব্যবহার না করে একটি দিন কাটানোর ...