সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / দিনাজপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গনে মাদকবিরোধী প্রচারনার মাধ্যম ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লের উদ্বোধন

দিনাজপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গনে মাদকবিরোধী প্রচারনার মাধ্যম ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লের উদ্বোধন

রনজিৎ সরকার (রাজ), দিনাজপুর প্রতিনিধি॥
বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর জেলা কার্যালয়ের আয়োজনে দিনাজপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গনে ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে এর শুভ উদ্বোধন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুরের বিজ্ঞ জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন দিনাজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল এর বিচারক জেলা ও দায়রা জজ শরিফ উদ্দীন আহম্মেদ, স্পেশাল জজ (জেলা ও দায়রা জজ) মোঃ মাহমুদুল করিম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আয়েজ উদ্দিন সহ জেলা জজ আদালত ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অন্যান্য বিজ্ঞ বিচারকবৃন্দ। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ রাজিউর রহমান।

মাদকবিরোধী প্রচারণার মাধ্যম ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে উদ্বোধন শেষে জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কনফারেন্স রুমে একটি মাদকবিরোধী আলাচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় শহরের মাদককে চিরতরে নির্মুল করার কাজের বিভিন্ন কৌশল অবলম্বন ভূমিকা পালন করার প্রসঙ্গে বিভিন্ন মত প্রকাশ করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নীরব ঘাতক স্মার্টফোন

অনলাইন ডেস্ক বর্তমান বিশ্বে মোবাইল ফোন ব্যবহার না করে একটি দিন কাটানোর ...