সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ার অপহৃত শিক্ষার্থীকে সোনাইমুড়ী থেকে উদ্ধার, আটক ১

আশুলিয়ার অপহৃত শিক্ষার্থীকে সোনাইমুড়ী থেকে উদ্ধার, আটক ১

আলমাস হোসেনঃ  সাভারের আশুলিয়া থেকে অপহৃত শিক্ষার্থী তাসমীম আক্তারকে (১৫) নোয়াখালীর সোনাইমুড়ী থেকে উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তরিকুল ইসলাম রাব্বী (২৬) নামের এক যুবককেও আটক করেছে পুলিশ।
শুক্রবার (২৮ নভেম্বর) ভোর রাতে নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার দেবপুর গ্রামের শাহাদাত হোসেন এর বাড়ি থেকে তাকে উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম।
এর আগে গত ১৬ নভেম্বর বিকেলে আশুলিয়ার ভাদাইল বাজার এলাকা থেকে ওই শিক্ষার্থী নিখোঁজ হয়। এ ঘটনায় ২৭ নভেম্বর রাতে শিক্ষার্থীর বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
নিখোঁজ শিক্ষার্থী তাসমীম স্থানীয় সুবন্ধি মহিলা মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্রী। আটক তরিকুল ইসলাম রাব্বী নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার দেবপুর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।
এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অপহৃত শিক্ষার্থী নোয়াখালীর সোনাইমুড়ীতে আছে। পরে রাতে একটি টিম নিয়ে শিক্ষার্থীকে উদ্ধার করি এবং সেইসাথে এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

সাভারে ডিবির অভিযানে ৩২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

আলমাস হোসেন: সাভারে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ মজনুর রহমান (৪৫) নামে এক ...