সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় সন্ত্রাসী হানিফ ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

আশুলিয়ায় সন্ত্রাসী হানিফ ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১০ জন আহতের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ভূমিদস্যু সন্ত্রাসী হানিফ ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে উনাইল এলাকাবাসী ও ভুক্তভোগী কয়েকটি পরিবার।

গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১১টায় আশুলিয়ার বাইপাইল এলাকায় আশুলিয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এসময় প্রায় তিন শতাধিক নারী-পুরুষ অংশগ্রহন করেন।

মানববন্ধনে অংশ নিয়ে এসময় বক্তারা বলেন, অবিলম্বে ভূমিদস্যু সন্ত্রাসী হানিফ ও তার সহযোগীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। হানিফ উনাইল দারুল উলুম ইসলামিয়া আলিম মাদ্রাসা হতে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে তার সন্ত্রাসী বাহিনী লালন পালন করে। অন্যদিকে মামলা করার কারনে বাদীকে বিভিন্ন সময়ে প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেন তারা।

এসময় এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা সন্ত্রাসী হানিফ ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতার করে উনাইল এলাকা সন্ত্রাস ও ভূমিদস্যু মুক্ত করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকুল আবেদন জানান।

উল্লেখ্য যে, গত ২২ নভেম্বর আশুলিয়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় অন্তত ১০ জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে আসলাম, ইমতিয়াজ ও আফাজ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ২৮ জনকে আসামী করে মামলা দায়ের করলে আক্কেল আলীর ছেলে আব্দুল কুদ্দুস ও নাতি সোহেলকে আটক করে পুলিশ। বাকি আসামীরা ধরা ছোঁয়ার বাহিরে রয়ে যায়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুরের নির্বাচন অফিসে রেবের অভিযানে অফিস সহায়ক আঃ রব আটক

স্টাফ রিপোটার : রেব -১১ কুমিল্লা কোম্পানী ও চাঁদপুরের জেলা প্রশাসনের যৌথ ...