সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বিয়ের পর শুটিংয়ে ফিরলেন সাবিলা

বিয়ের পর শুটিংয়ে ফিরলেন সাবিলা

বিনোদন প্রতিবেদক
গেল মাসের শেষের দিকে বেশ জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে বিয়ের পিঁড়িতে বসেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। এরইমধ্যে অল্প সময়ের জন্য হানিমুন করতে পাড়ি জমিয়েছিলেন ইন্দোনেশিয়ার বালিতে। বড় সুনন্দ তাহের নেহালের সঙ্গে মধুচন্দ্রিমা ও ঘোরাঘুরি শেষে দেশে ফিরেছেন তারা। ফিরেই শুটিংয়ে অংশ নেন টিভি পর্দার এই তারকা।

একমাস পর কাজে ফিরে এরইমধ্যে পুরোদস্তুর ব্যস্ত হয়ে পড়েন সাবিলা। এরমধ্যে কাজ করেছেন ‘তবু তুমি’ শিরোনামের একটি নাটকে। সম্প্রতি উত্তরা ও গুলশানের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। প্রীতি দত্তের পরিচালনায় নাটকটিতে সাবিলার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। এটি ছাড়াও শেষ করেছেন আরও একটি নাটকের শুটিং। ‘আমরা করব জয়’ নামের ওই নাটকে তাঁর সহশিল্পী ইরফান সাজ্জাদ ও জোভান। এছাড়াও গতকাল শুক্রবার বিকেলে স্বামী নেহাল সুনন্দকে নিয়ে একটি টেলিভিশনের অনুষ্ঠানের শুটিং করেন তিনি।

বিয়ের পর থেকে সাবিলা শ্বশুর বাড়িতে, এখনও সেখানেই রয়েছেন। অভিনয়ের জন্য শ্বশুরবাড়ির সবাই তাঁকে বেশ উৎসাহ ও অনুপ্রেরণা দিচ্ছেন বলে জানান তিনি।

সাবিলা বলেন, ‘নিজের জোবনের কিছুটা পরিবর্তন এসেছেই, বেড়েছে দায়িত্বও। বিয়ের আগে শুটিংয়ে যাওয়ার পুর্বে কস্টিউম, নাটকের চিত্রনাট্যের বিষয়েও খেয়াল রাখতেন আমার মা। আর বিয়ের পর এখন সেটা নিজেকেই করতে হচ্ছে। নিজ দায়িত্বে এসব করছি, বেশ উপভোগও করছি।’

তিনি আরও বলেন, ‘নতুন পরিবারে এসেও সবার কাছ থেকে প্রশংসা পাচ্ছি, সাপোর্ট পাচ্ছি। সবাই খুবই আন্তরিকভাবে আমার কাজকে উৎসাহ দিচ্ছেন। বিয়ের পর প্রথম দিন শুটিংয়ে যাওয়ার সময় শাশুড়ি আমার জন্য টিফিনবক্সে করে খাবার দিয়ে দিয়েছেন। আবার শুটিং থেকে ফিরতে দেরি হওয়ায়, খাবার টেবিলে আমার জন্য অপেক্ষা করেছেন। এসব আমার কাজের শক্তি আরও অনেক বাড়িয়ে দিয়েছে।’

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

অশ্লীল ওয়েব সিরিজ সরাতে আইনি নোটিশ

বিনোদন ডেস্ক বেশ কিছুদিন ধরে অনলাইনে নতুন ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম বিং-তে মুক্তি ...