সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় ঔষধ ব্যবসায়ীকে মারধর করে টাকা লুটের অভিযোগ, আটক ১

আশুলিয়ায় ঔষধ ব্যবসায়ীকে মারধর করে টাকা লুটের অভিযোগ, আটক ১

ঢাকা জেলা প্রতিনিধি:  সাভারের আশুলিয়ায় ওষুধ ব্যবসায়ীকে মারধর করে ব্যবসা প্রতিষ্ঠান থেকে কয়েক লক্ষ টাকা লুটের অভিযোগে আবেদ খান (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
শনিবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে আশুলিয়ার কাঠগড়া বড় রাঙ্গামাটিয়া এলাকা থেকে তাকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। এর আগে কাঠগড়ার কন্টিনেন্টাল গার্মেন্টসের সামনে ভাই ভাই ফার্মেসীর মালিক দেলোয়ার হোসেনের দোকানে এ হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে বলে জানা যায়।
আটককৃত আবেদ খান (৪৫) আশুলিয়ার কাঠগড়া বড় রাঙ্গামাটিয়া এলাকার মৃত হিছাব উদ্দিনের ছেলে।

এ বিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী দেলোয়ার হোসেন অভিযোগ করে বলেন, সারা মাস ওষুধ বাকিতে বিক্রি করার পর আবেদ খান নামের এর ব্যক্তির নিকট পাঁচ হাজার টাকা পাওনা হলে সে আমাকে চার হাজার টাকা প্রদান করে। অবশিষ্ট এক হাজার টাকা চাইলে সে আমাকে বলে, আমি নাকি টাকা বেশি লিখেছি।

তিনি আরও বলেন, শনিবার সন্ধ্যা অনুমান সাড়ে ৬টার দিকে আবেদ খান অজ্ঞাত নামা ৬/৭ জনকে নিয়ে আমার দোকানের সামনে এসে আমার সাথে তর্কা তর্কি করে। একপর্যায়ে তারা আমার দোকানের ভেতর প্রবেশ করে আমাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে আমার শরীরের বিভিন্ন স্থানে নীলা, ফুলা জখম করে। এসময় বিবাদীরা দোকানের ক্যাশ বাক্স থেকে দুই লাখ বিশ হাজার টাকা নিয়ে যায়। আমাকে দোকানদারি করতে দিবেনা বলেও হুমকি প্রদান করে। পরে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা সেবা গ্রহণ করি।

এ বিষয়ে অভিযুক্ত আবেদ খান বলেন, এক হাজার টাকা নিয়ে তর্কাতর্কির ঘটনা ঘটে।  তবে মারধর ও টাকা লুটের বিষয়টি অস্বীকার করেন তিনি।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, অভিযোগের ভিত্তিতে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

মোটর সাইকেল ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ি আটক

 মানিক দাস চাঁদপুর মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর কচুয়ায় অভিযান চালিয়ে এক মোটর সাইকেল ...